সংবাদ শিরোনাম

হিলিতে ৩ ভুয়া চিকিৎসকে ভ্রাম্যমাণ আদালতের কারাদন্ডমিনুসহ বিএনপির চার নেতার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার আবেদনআত্মহত্যার ২ মাস পর ছড়ানো হলো স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও, অভিযুক্ত পলাতকচট্টগ্রাম কারাগার থেকে পালানো আসামি রুবেল নরসিংদীতে গ্রেপ্তারবাস থেকে নারীকে ছুড়ে ফেলা সেই চালক-হেলপার গ্রেফতারছাগল চুরির ঘটনায় জড়িত নন- সংবাদ সম্মেলনে দাবি সেই ছাত্রলীগ নেতারযতদিন বেঁচে আছি, আমার এলাকার একটি লোক না খেয়ে থাকবে না: জেএইচএম ডিএমডিটেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, সাড়ে ৩ লাখ ইয়াবা উদ্ধারশাহজাদপুরের খুকনী ইউনিয়ন আ.লীগের সম্মেলনে সভাপতি শাহজাহান, সম্পাদক আফাজহাজি সেলিমের আপিলের রায় পড়া শুরু

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সিলেটে হৃদয় হত্যা মামলার আসামি বি-বাড়িয়া থেকে গ্রেফতার

৫:৪৫ অপরাহ্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৮, ২০২১ সিলেট
atok

আবুল হোসেন, সিলেট- সিলেটের কোম্পানীগঞ্জের কিশোর হৃদয় মিয়া (১৫) হত্যা মামলার আসামীকে ব্রাহ্মনবাড়ীয়ায় নবীনগর থেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সাদ্দাম হোসেন কোম্পানীগঞ্জের টুকেরগাঁও গ্রামের মৃত হেবজো মিয়ার ছেলে। হৃদয় হত্যার পর থেকে আত্মগোপনে চলে যায় সাদ্দাম।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) কোম্পানীগঞ্জ থানার এসআই হিরক সিংহ প্রযুক্তি সহায়তায় ব্রাহ্মনবাড়ীয়া জেলার নবীনগর থেকে সাদ্দামকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে সাদ্দামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় সিলেট জেলা পুলিশের কার্যালয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।

তিনি বলেন, গত ৩১ জানুয়ারি কোম্পানীগঞ্জ থানাধীন নয়াগাঙ্গেরপাড় ধলাই নদীর পাড় থেকে হৃদয় মিয়া নামের এক কিশোরের লাশ উদ্ধার করে পুলিশ। হত্যার রহস্য উদঘাটনের জন্য পুলিশের একাধিক টিম কাজ শুরু করে। এক পর্যায়ে নিহত কিশোর হৃদয়ের বন্ধু নয়ন ও রুহুল আমিনকে থানায় এনে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

এসময় তারা পুলিশকে জানায় তাদের অপর বন্ধু সফরের সাথে হৃদয় কয়েকদিন ঘোরাফেরা করে। গত ১ ফেব্রুয়ারি পুলিশ হৃদয়ের বন্ধু সাদ্দাম হোসেনের নাম-ঠিকানা সংগ্রহ করে অভিযান চালালে তাকে পায়নি পুলিশ। পরে পুলিশ প্রযুক্তি সহায়তায় সাদ্দামকে ব্রাহ্মনবাড়ীয়া থেকে গ্রেফতার করে।