আশুলিয়ায় ফার্মেসিতে হামলা, যুবককে ছুরিকাঘাতে হত্যা চেষ্টা

১১:৩০ পূর্বাহ্ন | শুক্রবার, ফেব্রুয়ারী ১৯, ২০২১ ঢাকা
asuliya-

তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি: আশুলিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে ফার্মেসিতে ঢুকে আনোয়ার হোসেন লকেট (৩৫) নামের এক যুবককে কুপিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মুমূর্ষু অবস্থায় লকেটকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে আশুলিয়ার পলাশবাড়ি কাঁঠালতলা এলাকার সাহীন ফার্মেসিতে হামলার এ ঘটনা ঘটে।

আহত আনোয়ার হোসেন লকেট মানিকগঞ্জের দৌলতপুর চরকাটা ইউনিয়নের মোঃ সাজাহান আলীর ছেলে। তিনি আশুলিয়ার পলাশবাড়ি কাঠালতলা এলাকায় ফার্মেসীর ব্যবসা করতেন।

ভোক্তভোগীর ভাই সামসুল জানান, বিকেলে তিনি ও তার ভাই লকেট তাদের ফার্মেসীতে বসে ছিলো। এসময় ইমরান, হারেজ ও ঢুলি কালামসহ অজ্ঞাতনামা আরো ১০/১৫ জন অতর্কিতভাবে তাদের উপর হামলা চালায়। এসময় তাদের হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে কয়েকটি কোপ ও ছুরিকাঘাত করে লকেকটকে।

পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা দ্রুত চলে যায়। হামলায় গুরুতর আহত লকেটকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদ হোসেন বলেন, ঘটনার খবর পাওয়ার পর আমরা ঘটনাস্থলে যাই। পরিদর্শন শেষে তদন্ত চলছে। বিষয়টি নিয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতিও চলছে।