• আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

চাপা দিয়ে ৫০ গজ টেনে নিয়ে গেল মোটরসাইকেল, নিহত ২

১১:৪৯ পূর্বাহ্ন | শুক্রবার, ফেব্রুয়ারী ১৯, ২০২১ ময়মনসিংহ
bus

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার- ময়মনসিংহের ভালুকায় বাস চাপায় মোটরসাইকেলের চালক এবং আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ বাসটিকে জব্দ করলেও পালিয়েছে বাসের চালক।

নিহতরা হলেন- উপজেলার বাশিল গ্রামের হাজ্বী নুরুল ইসলামের ছেলে হামিদ ক্বারি (৫৫) এবং মেহেরাবাড়ি গ্রামের ফজলুল হকের ছেলে জাকির হোসেন (২০)।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার সিডস্টোর বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ীর ইনচার্জ জহির উদ্দিন মোহাম্মদ তৈমুর আলী সময়ের কন্ঠস্বরকে বলেন, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মোটরসাইকেল ইউটার্ন নেয়ার সময় নেত্রকোনা টু ঢাকাগামী নেত্রকোনা এক্সপ্রেস বাস একটি মোটরসাইকেলকে সরাসরি চাপা দিয়ে ৪০ থেকে ৫০ গজ টেনে নিয়ে যায়। মোটরসাইকেল আরোহী হামিদ ক্বারি ঘটনাস্থলেই নিহত হয়।

এসময় গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলের চালক জাকির হোসেনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সেও মারা যায়।

তিনি বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে বাসটিকে জব্দ করি। তবে বাসের চালক তাৎক্ষণিক পালিয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার কোনো মামলা করতে ইচ্ছুক না। আর তাই আমরাই বাদী হয়ে মামলা করবো।