সংবাদ শিরোনাম

পাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জাঅনুদান দেওয়া হবে, তবে প্রত্যেক শিক্ষার্থীকে নয়: শিক্ষা মন্ত্রণালয়ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতিসহ আটজন রিমান্ডেজিয়াউর রহমান মুক্তিযুদ্ধের নির্দেশক, পরিচালক কিছুই ছিলেন না: কৃষিমন্ত্রীমির্জাপুরে বনের ভেতর গড়ে উঠা ১৩ চুল্লি ধ্বংস‘বিএনপির আন্দোলনের বিকল্প হচ্ছে আগুন-সন্ত্রাস আর গুজব তৈরি’পুনর্বাসন ও ক্ষতিপুরণের দাবিতে ঈশ্বরদীতে বিক্ষোভ সমাবেশবিচারকের খাস কামরায় খুন, আসামির মৃত্যুদণ্ড

  • আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কেরানীগঞ্জে ধসে পড়ল তিনতলা ভবন

১২:১৯ অপরাহ্ন | শুক্রবার, ফেব্রুয়ারী ১৯, ২০২১ ফিচার
ভবন

সময়ের কণ্ঠস্বর, কেরানীগঞ্জ- রাজধানীর কেরানীগঞ্জে একটি তিনতলা ভবন ধসে পড়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে উদ্ধার কার্যক্রম চালাচ্ছে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট।

 

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৮টার দিকে কেরানীগঞ্জের পূর্বচরাইল খেলার মাঠের পাশের একটি তিনতলা ভবন ধসে পড়ে।

 

ফায়ার সার্ভিস সদরদফতরের কর্তব্যরত কর্মকর্তা লিমা খানম বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট কাজ করছে। এরইমধ্যে পাঁচজনকে উদ্ধার করা হয়েছে। একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

 

এদিকে ঢাকা জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহজাদী পারভীন তিন্নী ধসে পড়া ভবন পরিদর্শন করেছেন। এ সময় তিনি ধসে পড়া ভবনের আশপাশের ৫টি অপরিকল্পিত বাড়ি সিলগালা করে দেন। একই সঙ্গে সিলগালা ভবনের গ্যাস পানি ও বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করে দেন।