সংবাদ শিরোনাম

বাংলাদেশকে তিস্তার পানি না দেয়ার সাফ ঘোষণা মমতারশ্বশুরবাড়ি যাওয়ার আগে কাঁদতে কাঁদতেই মারাই গেলেন কনে!এবার ‘টোকাই’ হয়ে আসছেন হিরো আলমহাসপাতালের ওষুধ পাচারের ছবি তোলায় ১০ সংবাদকর্মী তালাবদ্ধবঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রীনির্মাণকাজ শেষের আগেই ‘মডেল মসজিদের’ বিভিন্ন স্থানে ফাটলআহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কারঐতিহাসিক ৭ মার্চের সুবর্ণ জয়ন্তী: টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে মানুষের ঢলচট্টগ্রাম কারাগারে হাজতি নিখোঁজ, জেলার-ডেপুটি জেলার প্রত্যাহারদেবীগঞ্জে ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শ্রীপুরে বাসচালককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ১

৫:৩৩ অপরাহ্ন | শুক্রবার, ফেব্রুয়ারী ১৯, ২০২১ ঢাকা
atok

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি- গাজীপুরের শ্রীপুরে কাভার্ডভ্যানের লুকিং গ্লাস ভেঙে ফেলার অভিযোগে মো. শাহজাহান (৩৫) নামের এক বাসচালককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাসচালক শাহজাহান কাপাসিয়া উপজেলার বরুণ এলাকার মো. আবদুস সালামের ছেলে। তিনি শ্রীপুরের বরমী এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি কারখানার শ্রমিক আনা-নেয়ার কাজে ব্যবহৃত বাস চালাতেন।

এ ঘটনায় নিহতের বাবা আবদুস সালাম বাদি হয়ে শ্রীপুর মডেল থানায় বৃহস্পতিবার রাতে নিউ যমুনা ট্রান্সপোর্ট অ্যান্ড পার্সেলের চালক টিটু (২২) এবং নিউ গাজীপুর ট্রান্সপোর্ট এজেন্সির বিক্রয়কর্মী রফিকুল ইসলামের (২৭) বিরুদ্ধে মামলা করেছেন।

নিহতের বাবা জানান, বৃহস্পতিবার বিকেলে শাহজাহান ওই কারখানার অপর স্টাফ বাসের চালক মো. কামালের বাসে তার পেছনের সিটে বসে স্থানীয় গড়গড়িয়া মাস্টার বাড়ি হাজী ফিলিং স্টেশনে গ্যাস রিলিফ করতে যান। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টার বাড়ি ব্যাসস্ট্যান্ডের অদূরে পৌঁছালে তাদের গাড়ি জ্যামে পড়ে।

এ সময় কাভার্ডভ্যানের চালক ওই বাসটির পাশ কাটাতে গেলে কাভার্ডভ্যানের ডান পাশের লুকিং গ্লাসটি ভেঙে যায়। এ নিয়ে টিটু ও তার সঙ্গী রফিকুলের সঙ্গে বাসচালক কামাল ও শাহজাহানের কথা কাটকাটি হয়। একপর্যায়ে টিটু ও তার সহযোগি রাস্তার পাশের আইল্যান্ডে দাঁড়িয়ে বাসচালক কামালের পেছনের সিটে বসে থাকা শাহজাহানকে টেনে হিঁচড়ে বাইরে নামিয়ে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারপিট শুরু করে।

এক পর্যায়ে শাহজাহান জ্ঞান হারিয়ে ফেলে। পরে স্থানীয়রা শাহজাহানকে উদ্ধার করে শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় নিহতের বাবা আবদুস সালাম বাদি হয়ে বৃহস্পতিবার রাতে মামলা করেছেন। পুলিশ কাভার্ডভ্যানসহ বিক্রয়কর্মী রফিকুল ইসলামকে জৈনা বাজার এলাকা থেকে গ্রেপ্তার করেছে। কাভার্ডভ্যান চালক টিটু পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।