বিতর্কের পরও থামলেন না নাসির, রাতেই সারলেন বিবাহোত্তর সংবর্ধনা

১২:৩৫ অপরাহ্ন | রবিবার, ফেব্রুয়ারী ২১, ২০২১ খেলা
nashir

স্পোর্টস ডেস্ক- বিয়ে করে বিপাকে পড়েছেন তারকা ক্রিকেটার নাসির হোসেন। ভালোবাসা দিবসে কেবিন ক্রু তামিমা তাম্মির সঙ্গে তার বিবাহবন্ধনের ছবি অন্তর্জালে বেশ উষ্ণতা ছড়িয়েছে। কিন্তু সপ্তাহ না পেরোতেই নাসিরপত্নীর ‘সাবেক স্বামী’র দাবি, বিবাহবিচ্ছেদ ছাড়াই বিয়ের পিঁড়িতে বসেছেন নবযুগল। এরমধ্যে নববধূ তামিমা সুলতানাকে নিয়ে নিয়ে শুরু হয়েছে বিতর্ক ও নানা মুখরোচক কথা।

তবে তামিমা সুলতানাকে নিয়ে বিতর্কের পরও থামলেন না নাসির, রাতেই অত্যন্ত জাঁকজমকপূর্ণভাবে সারলেন বিয়ের আনুষ্ঠানিকতা। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির-তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

নাসির-তামিমার বিয়ের সবচেয়ে বড় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় দলের আরও দুই ক্রিকেটার সৌম্য সরকার ও শফিউল ইসলাম।

গত রবিবার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসের দিনে নাসির গাঁটছড়া বাঁধেন নববধূ তামিমা সুলতানার সাথে। নাসিরের পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়া পরিবেশে সম্পন্ন হয় বিয়ের আনুষ্ঠানিকতা। নাসির-পত্নীর বাড়ি টাঙ্গাইলে।

পাত্রীর সাথে পারিবারিকভাবেই বিয়ে ঠিক করা ছিল নাসিরের। আকদের অনুষ্ঠানে শুধু পরিবারের সদস্যরা থাকলেও আনুষ্ঠানিক গায়ে হলুদের মত বিয়েতেও হাজির হয়েছিলেন দুই পক্ষের আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা।

বাংলাদেশ দলের হয়ে খেলা নাসির হোসেন এখন জাতীয় দলে ব্রাত্য। তবে নিয়মিতই খেলছেন ঘরোয়া ক্রিকেটে। করোনার পর এখনো বাংলাদেশে ঘরোয়া ক্রিকেট ফেরেনি পুরোদমে। আবুধাবি টি-টেন লিগে খেলে তাই নাসিরের হাতে অফুরান অবসর। এই ফাঁকে সেরে নিলেন বিবাহের আনুষ্ঠানিকতা।

২২ গজকে বিদায় বললেন ইউসুফ পাঠান

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

তামিমা কার, ফয়সালা হবে আদালতে

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

তামিমার তালাকের নোটিশ পায়নি ইউনিয়ন পরিষদ

⊡ বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১

তামিমার মুখোশ খুলে দেবেন রাকিব

⊡ বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১