কোম্পানীগঞ্জে এবার ‘কাদের মির্জার নেতৃত্বে’ সাংবাদিকের ওপর হামলা

১০:১৬ পূর্বাহ্ন | মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১ আলোচিত বাংলাদেশ
kader mirza

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি- নোয়াখালীর কোম্পানীগঞ্জে চরফকিরা ইউনিয়নে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের দাফন সম্পন্ন হওয়ার কিছুক্ষণ পর আরেক সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটেছে।

গত রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বসুরহাট রূপালী চত্বরের কাছে অনলাইন নিউজ পোর্টাল বার্তা২৪ ও স্বদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন রনিরকে বসুরহাট রূপালী চত্বর-সংলগ্ন তাঁর ব্যবসা প্রতিষ্ঠানের সামনে মারধর করেছে কাদের মির্জার সমর্থকেরা। এ সময় কাদের মির্জা নিজেই গালমন্দ করতে করতে সাংবাদিকের ব্যবসা প্রতিষ্ঠানের দিকে এগিয়ে যান।

সাংবাদিক গিয়াস উদ্দিন অভিযোগ করেন, রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তিনি তাঁর ইলেক্ট্রনিক্স পন্যের ব্যবসা প্রতিষ্ঠানে পাশে দাঁড়িয়ে ছিলেন। এমন সময় দোকানের সামনের সড়ক দিয়ে কাদের মির্জা যাওয়ার সময় তিনি তাঁকে উদ্দেশ্য করে সালাম দেন।

এসময় কাদের মির্জা তাঁকে গালমন্দ করে সামনের দিকে এগিয়ে আসেন। এক পর্যায়ে কাদের মির্জার সঙ্গে থাকা তাঁর কয়েকজন অনুসারী তাকে (গিয়াস উদ্দিন) কয়েকটি কিল-ঘুষি দেন।

এ সময় তাঁর হাতে থাকা দুইটি মুঠোফোন সেট রাস্তায় পড়ে গেলে নিয়ে যায় কাদের মির্জার অনুসারীরা।

গিয়াস উদ্দিন অভিযোগ করেন, এ ঘটনার পর তাকে তার দোকান থেকে চলে যেতে বাধ্য হন। এ বিষয়ে আইনী পদক্ষেপ নিবেন কি না তাও সিদ্ধান্ত নিতে পারছেন না বলে উল্লেখ করেন সাংবাদিক গিয়াস উদ্দিন।