সংবাদ শিরোনাম

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ সস্ত্রীক করোনায় আক্রান্তরোহিঙ্গা শিশু অপহরণের পর হত্যার ঘটনায় নারীসহ দু’জন গ্রেপ্তারবেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার মাদ্রাসার শিক্ষক‘করোনাকালের নারী নেতৃত্ব: গড়বে নতুন সমতার বিশ্ব’বগুড়ায় শিক্ষা প্রনোদনা পেতে প্রত্যয়নের নামে টাকা নেয়ার অভিযোগজামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবনপাবনায় অবৈধ অস্ত্র তৈরির কারখানায় অভিযান, চারটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার-২উপজেলা আ.লীগের সভাপতিকে ‘পেটালেন’ কাদের মির্জা!কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মাগুরায় হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড

৫:৫৭ অপরাহ্ন | মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১ খুলনা
court2

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি: মাগুরায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে রাজু (২২) হত্যা মামলার রায়ে ৩ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) এই রায় দেন বিজ্ঞ বিচারক ফারজানা ইয়াসমিন অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাগুরা। রায়ে দন্ডপ্রাপ্তরা হচ্ছেন- মাগুরার মহম্মদপুর উপজেলার খালিয়া গ্রামের আলতু লস্কর, কাশেম লস্কর ও ইদ্রিস মোল্যা।

আদালত সূত্রে জানা যায়, ২০০৫ সালের ৯ জানুয়ারি টাকা লেনদেনের সূত্র ধরে মাগুরার মহম্মদপুর উপজেলার খালিয়া গ্রামের মাহবুবুর রহমানের ছেলে রাজু-কে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় ওইদিনই মহম্মদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। সকল প্রকার সাক্ষ্যগ্রহণ শেষে ৩ জনকে দোষী সাব্যস্ত করে সশ্রম যাবজ্জীবন কারাদণ্ড রায় ও প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

এই মামলায় সরকার পক্ষের আইনজীবী (এপিপি) মশিউর রহমান বলেন, আসামিদের উপর আনিত অভিযোগ সন্দেহাতিতভাবে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ বিচারক তাদেরকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন। এসময় রায় ঘোষণার সময়ে ২ জন উপস্থিত ছিলেন। অপর একজন আসামি পলাতক রয়েছে।