• আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৬:০৬মিঃ

সাংবাদিক মুজাক্কির হত্যায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে পলাশবাড়ীতে মানববন্ধন

৫:২৭ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১ রংপুর
human chain

রবিউল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি- নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বুধবার সকাল ১১টায় ঢাকা-রংপুর মহাসড়কে স্থানীয় চৌমাথা মোড়ে গাইবান্ধার পলাশবাড়ী প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতার সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, কেন্দ্রীয় সাংবাদিক নেতা নুরুজ্জামান প্রধান, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক অনড় পত্রিকার সম্পাদক শাহ আলম সরকার, সহ-সভাপতি মোঃ ফেরদাউছ মিয়া, নুরুল ইসলাম, সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান স্বপন ও সাংবাদিক আশরাফুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তাগণ সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি ও পরিবারের সদস্যদের জন্য ক্ষতি পূরণের দাবী জানান।

উল্লেখ্যঃ গত বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের সময় পেশাগত দায়িত্ব পালনকালে দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি সাংবাদিক বুরহান উদ্দিন মুুজাক্কির গুলিবিদ্ধ হন এবং গত শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।