সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বিএনপি নেতারা এখন চুপি চুপি ভ্যাকসিন নিচ্ছেন: মতিয়া চৌধুরী

৫:৫২ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১ ময়মনসিংহ
motiya

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি- কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপিই এখন স্বীকার করেছে যে অসম্ভবকে সম্ভব করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যে বিএনপি বলেছিল সরকার করোনার ভ্যাকসিন আনতে পারবে না এখন তারাই চুপি চুপি ভ্যাকসিন নিচ্ছেন। ডা. জাফরুল্লাহ বলেন, অসম্ভব একটি কাজ করেছেন শেখ হাসিনা।

আজ বুধবার (২৪ ফেব্রুয়ারী) শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় দিনব্যাপী শীতবস্ত্র ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ অর্থ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় এক হাজার দুইশত জনকে কম্বল ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ চার লাখ দশ হাজার টাকা বিতরণ করেন।

মতিয়া চৌধুরী বলেন, এক সময় কলেরা ও বসন্তের ওষুধ ছিল না। এখন স্যালাইন ও টিকা আবিষ্কার হওয়ার পর দেশে কলেরা, ডায়রিয়া নেই। আমরা করোনাকে মোকাবেলা করেছি, আরও করে যাবো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নালিতাবাড়ী ও ঝিনাইগাতী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, সহকারী ভূমি কমিশনার সঞ্চিতা বিশ্বাস, পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল, জেলা আওয়ামী লীগের সদস্য সরকার গোলাম ফারুক, গোলাম কিবরিয়া ভুলু, যুগ্ম সাধারণ সম্পাদক যোগেন রায়, ওয়াজ কুরুনী, সাংগঠনিক সম্পাদক আবদুল লতিফ, আছমত আরা আছমা, ফারুক আহামেদ বকুল, দপ্তর সম্পাদক রেজাউল করিম, কোষাধ্যক্ষ গোপাল চন্দ্র সরকার, প্রচার সম্পাদক সুরুজ আলী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সারোয়ার আহামেদ স্বপন, শহর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান ডিপু, যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম৷