সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বগুড়ায় বিদ্রোহী প্রার্থী মান্নানকে আ.লীগ থেকে অব্যাহতি

৫:৫৯ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১ রাজশাহী
mannan

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি: দলীয় সিদ্ধান্ত অমান্য করে বগুড়া পৌরসভায় মেয়র পদে নৌকার বিরুদ্ধে প্রার্থী হওয়ায় পৌর আওয়ামী লীগের চার নম্বর ওয়ার্ড কমিটির সদস্য আব্দুল মান্নান আকন্দকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বগুড়া পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান আকন্দ মেয়র পদে জগ প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন। অন্যদিকে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলটির পৌর কমিটির সাধারণ সম্পাদক আবু ওবায়দুল হাসান ববি।

আওয়ামী লীগ বগুড়া পৌর কমিটির সভাপতি রফি নেওয়াজ খান রবিন বলেন, আব্দুল মান্নান আকন্দ দলের সদস্য হয়েও পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রতিদ্বন্দিতা করছেন। এছাড়া তিনি নির্বাচনী প্রচারে গিয়ে আওয়ামী লীগের সিনিয়র একাধিক নেতৃবৃন্দকে গালিগালাজ করছেন।

তিনি আরও বলেন, আব্দুল মান্নান আকন্দের এসব কর্মকান্ডের কথা দলের কেন্দ্রীয় কমিটির কাছে জানানো হয়। পরে কেন্দ্রের পরামর্শ অনুযায়ী তাকে পৌর আওয়ামী লীগের চার নম্বর ওয়ার্ড কমিটির সদস্য পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

দল থেকে অব্যাহতির বিষয়ে জানতে চাইলে আব্দুল মান্নান আকন্দ জানান, বিষয়টি তার জনা নেই। এছাড়া কোনো সভা না করে এককভাবে কাউকে অব্যাহতি দেয়া যায় না।

তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর একজন সৈনিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল। মেয়র পদে আমার নির্বাচন করার ইচ্ছা বহুদিনের। কিন্তু যেহেতু আমি ব্যক্তিগতভাবে মনে করি স্থানীয় সরকার নির্বাচনে দলীয় প্রতীক ব্যবহার করা উচিত নয়, তাই আমি আমার দলের কাছে মনোনয়ন চাইনি। আমি ব্যক্তিগত সিদ্ধান্তেই প্রার্থী হয়েছি।