• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

আশুলিয়ায় ৫ শতাধিক বাসা বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

৬:২১ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১ ঢাকা
ashuliya 7

তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি- আশুলিয়ায় অভিযান চালিয়ে বিভিন্ন বাসা-বাড়ির ৫ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লি: কর্তৃপক্ষ।

বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত আশুলিয়ার চারাবাগ ও গৌরীপুর এলাকায় সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশান এন্ড ডিস্ট্রিবিউশান এন্ড কোম্পানী লিমিটেডের প্রকৌশলী আবু সাদাত মোঃ সায়েম এর নেতৃত্বে এই অবৈধ সংযোগ বিচ্ছিন্নের অভিযান পরিচালনা করা হয়।

এসময় পাঁচ’শ বাসা-বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয় এবং সেই সাথে নিম্নমানের পাইপ ও চুলাসহ রাইজার জব্দ করা হয়েছে।

এ বিষয়ে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশান এন্ড ডিস্ট্রিবিউশান এন্ড কোম্পানী লিমিটেডের প্রকৌশলী বলেন, আমরা অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছি। এরই ধারাবাহিকতায় বুধবার আশুলিয়া ইউনিয়ন গৌরীপুর ও চারাবাগ গ্রামে অবৈধ সংযোগ বিচ্ছিন্নের অভিযান পরিচালনা করেছি। অসাধুরা অবৈধভাবে গ্যাসের লাইন দিয়ে দেশের সম্পদ নষ্ট করছে। সরকারী সম্পদ রক্ষায় আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। এবং অবৈধ সংযোগের সাথে যারাই জড়িত আছে বা থাকবে তাদের বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

এই অভিযানের সময়ে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশান এন্ড ডিস্ট্রিবিউশান এন্ড কোম্পানী লিমিটেডের উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান ও মোঃ আনিসুজ্জামানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। এছাড়াও এই অভিযানে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন ছিল।