সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

আমার বউয়ের দিকে কেউ আঙুল তুলুক, তা চাই না: নাসির

৬:২৯ অপরাহ্ন | বুধবার, ফেব্রুয়ারী ২৪, ২০২১ খেলা
nashir

স্পোর্টস ডেস্ক- কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মির আগের স্বামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ক্রিকেটার নাসির হোসেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মন্তব্যের জেরে বুধবার বিকালে বনানীতে সংবাদ সম্মেলনে আসেন নাসির হোসেন ও তামিমা। এ সময় তাদের আইনজীবীও উপস্থিত ছিলেন। তারা দাবি করেন, বৈধ প্রক্রিয়াই তারা বিয়ে করেছেন। তাদের বিরুদ্ধে রাকিব নামে ওই যুবক অপপ্রচার চালাচ্ছেন।

এর আগে এদিন ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে নাসির হোসেন ও তামিমার বিরুদ্ধে আদালতে মামলা করা হয়। মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। এরপরই এই নবদম্পতি সংবাদ সম্মেলনে আসেন।

এসময় নাসির হোসেন বলেন, তার স্ত্রীর দিকে কেউ আঙুল তুললে তা মেনে নেবেন না তিনি। এই ক্রিকেটার বলেন, আমি চাই না আমার বউয়ের দিকে কেউ আঙুল তুলে কথা বলুক। আমি সব কিছু জেনেই তাকে বিয়ে করেছি।

নাসির বলেন, ‘এতদিন ও শুধু তামিাম ছিল, আজকে থেকে তামিমা হোসেন। আমি চাইব না কেউ কোনোভাবে ওর বিরুদ্ধে কিছু বলুক। যারাই যেখান থেকে কিছু বলবে আমি আইনগত ব্যবস্থা নেবো।’

তিনি বলেন, মানুষ আমাকে ভালোবাসে, আমি হয়তো জাতীয় দলে খেলি, আমাকে যেমন ভালোবাসে তেমনি গালাগালিও করে। কিন্তু আমার পরিবারের ওপর এইসব প্রতিক্রিয়ার প্রভাব পড়ছে। এটা সবচেয়ে ক্ষতিকর।

নাসির বলেন, ‘সোশ্যাল মিডিয়ায় যেসব কথা বলা হচ্ছে এসব হয়তো আমি সহ্য করতে পারছি কিন্তু তামিমা তো সহ্য করতে পারছে না। ও যদি যে কোনো মুহূর্তে রঙ ডিসিশন নেয় তাহলে এর দায়ভার কে নেবে? আর রাকিব সাহেব যেভাবে কথা বলেছে, এভাবে তো বলতে পারেন না। তামিমাকে কিছু বলা মানে আমাকে বলা।’