সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

রাঙামাটিতে ইউপি সদস্যকে গুলি করে হত্যার ঘটনায় ১৮ জনের বিরুদ্ধে মামলা

১১:০২ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১ চট্টগ্রাম
police

শহিদুল ইসলাম হৃদয়, রাঙামাটি- রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে রুপকারী ইউনিয়নের ১ নং ওয়াডের মেম্বার ও জেএসএস সংস্কার দলের নেতা সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যার দায়ে জেএসএস সন্তু দলের ১০ সদস্যের নাম উল্লেখ ও অজ্ঞাত ৮ জনসহ ১৮ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে বাঘাইছড়ি ইউনিয়নের দোসর এলাকার ৩ নং ওয়াডের মেম্বার বিনয় চাকমা।

মামলায় জেএসএস সন্তু লারমা দলের নেতা মনিময় চাকমা ও বড় ঋষি চাকমাকে প্রধান আসামি করা হয়। ২৫ ফেব্রুয়ারী বৃহস্পতিবার মধ্যে রাতে এই মামলাটি বাঘাইছড়ি থানায় নথিভুক্ত করা হয়।

বাঘাইছড়ি থানার এসআই সাইদ আসাদ বিষয়টি নিশ্চিত করেন। বুধবার দুপুর পনে এক ঘটিকায় উপজেলা পরিষদ কার্যালয়ের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে দুই সন্ত্রাসী গুলি করে জেএসএস সংস্কার দলের নেতা ও ইউপি সদস্য সমর বিজয় চাকমাকে হত্যা করে পালিয়ে যায়।

এই ঘটনায় জেএসএস সন্তু লারমা দলকে দায়ী করে বিবৃতি দেয় জেএসএস সংস্কার দলের নেতা জসি চাকমা, কিন্তু হত্যার কথা অস্বিকার করেন জেএসএস সন্তু দলের নেতা ত্রিদিপ চাকমা।

এই ঘটনায় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ায় পুলিশ ও বিজিবির পক্ষ থেকে বাড়তি নিরাপত্তা জোরদার করা হয়েছে। নিজের নিরাপত্তা নিয়ে সংশয়ের মধ্যেই উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের ও নিরাপত্তা জোরদার করা হয়েছে।