সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

গার্হস্থ্য অর্থনীতি কলেজের ছাত্রীরা সড়ক ছাড়লেন পুলিশের লাঠিপেটায়

৯:৩৩ অপরাহ্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: রাজধানীর গার্হস্থ্য অর্থনীতি কলেজের ছাত্রীরা পরীক্ষার দাবিতে সড়ক অবরোধ করে আন্দোলন করেছেন। তাদের লাঠিপেটা করে সড়ক থেকে উঠিয়ে দিয়েছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাদেরকে রাস্তা থেকে সরিয়ে দেওয়া হয়।

এর আগে বেলা ১১টার দিকে তারা সড়ক অবরোধ করে আন্দোলন শুরু করেন। সর্বশেষ বিকেল ৫টায়ও এ বিক্ষোভ চলছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

কলেজটির শিক্ষার্থীরা জানান, তারা শান্তিপূর্ণভাবে সড়ক অবরোধ করে আন্দোলন চালিয়ে যাচ্ছিলেন। এ সময় পুলিশ তাদের লাঠিপেটা করে। পুলিশদের একটি অংশ তাদের মেরে রাস্তা থেকে উঠিয়ে দেয়। তাদের সঙ্গে কোনো প্রকার কথা না বলেই পুলিশ হামলা চালিয়েছে অভিযোগ করেছেন তারা।

আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে দেখা করেছেন গার্হস্থ্য অর্থনীতি কলেজের অধ্যক্ষ ইসমাত রুমিনা। তবে শিক্ষার্থীদের বোঝাতে ব্যর্থ হয়ে তিনি ফিরে গেছেন। বিকেলে অধ্যক্ষসহ অন্য শিক্ষকেরা কলেজে অবস্থান করছেন।

শিক্ষার্থীদের দাবির বিষয়ে অধ্যক্ষ ইসমাত রুমিনা বলেন, ‘শিক্ষার্থীরা আমাদের সঙ্গে কথা না বলেই আন্দোলন শুরু করে। তারা চাইছে শিক্ষামন্ত্রীর পক্ষ থেকে দিকনির্দেশনা আসুক। আমরা অভিযোগগুলো লিখিত আকারে দিতে বলেছি।’

এ বিষয়ে লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) ফিরোজ লাঠিপেটার বিষয়টি অস্বীকার করে বলেন, ‘এ ধরনের কোনো ঘটনা ঘটেনি।’

শাহবাগে আটক শিক্ষার্থীদের ছেড়ে দিয়েছে পুলিশ