সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

খুলনায় পরিবহন চলাচল বন্ধ ঘোষণা

১২:১৯ অপরাহ্ন | শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১ খুলনা

সময়ের কন্ঠস্বর ডেস্ক: খুলনা জেলার ১৮টি সড়কে আজ শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে ২৪ ঘণ্টা পরিবহন চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। জেলা বাস-মিনিবাস-কোচ মালিক সমিতি এ ঘোষণা দেয়।

জেলা বাস-মিনিবাস-কোচ মালিক সমিতির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

আগামীকাল শনিবার খুলনা বিএনপি বিভাগীয় সমাবেশ করার কথা রয়েছে। দলটির নেতাদের অভিযোগ, সমাবেশকে কেন্দ্র করে যাতে করে অন্য জেলার বিএনপি নেতা-কর্মীরা সমাবেশে আসতে না পারে সে জন্যই পরিবহন বন্ধ রাখা হচ্ছে।

আনোয়ার হোসেন সোনা বলেন, ‘বিএনপির সমাবেশকে কেন্দ্র করে বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে। এজন্য শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে ২৪ ঘণ্টা শহরের কোনো পরিবহন ছেড়ে যাবে না এবং কোনো পরিবহন শহরে প্রবেশ করবে না।’

মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেন, ‘পরিবহন বন্ধ করা মানে সমাবেশ হবে না, এটা ভাবার কোনো অবকাশ নেই।’

গত ৫ ফেব্রুয়ারি শুক্রবার এক সংবাদ সম্মেলনে দেশের ছয় সিটিতে সাবেক মেয়রপ্রার্থীদের নেতৃত্বে বিভাগীয় মহাসমাবেশের কর্মসূচি ঘোষণা করে বিএনপি। সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবি, জিয়াউর রহমানের বীর উত্তম খেতাম বাতিলের প্রতিবাদ ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ কর্মসূচি ঘোষণা করা হয়।