• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

নরসিংদীর ভেলানগর মাক্রোষ্ট্যান্ডের সামনে ছিনতাই, আদালতে মামলা

৫:০৬ অপরাহ্ন | শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১ ঢাকা

মো.শফিকুল ইসলাম,নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে ছিনতাইকারীদের হামলায় এক চাকরীজীবি আহতের ঘটনায় আদালতে মামলা হয়েছে।

ঢাকা-সিলেট মহাসড়কের জেলা শহরের জনবহুল মাক্রোস্টেন্ড এলাকায় গত ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে এই চাঞ্চল্যকর ছিনতায়ের ঘটনাটি ঘটে।

নরসিংদী শহরের বিভিন্ন এলাকার ৭/৮ জনের একটি ছিনতাইকারী দল পুর্ব পরিকল্পিত ভাবে আচমকা ৩/৪টি হোন্ডা যোগে ঘটনাস্থলে পৌছে চাকরিজীবি খন্দকার মাইনুল আজাদের হোন্ডাটি বেড়িকেট দিয়ে গতিরোধ করে।

এ সময় সন্ত্রাসী ছিনতাইকারী চক্র চাকরিজীবি মাইনুলের নিকট থেকে নগদ টাকা,মোবাইল ও মালামাল ছিনিয়ে নেয়ার সময় বাধাঁ দেয়ার চেষ্টা করলে সড়কের উপরেই তার উপর এলোপাথারী হামলা করে গলায় রশি লাগিয়ে হত্যা করার চেষ্টা করে।এ সময় তার আর্ত-চিৎকারে পথচারী লোকজন এগিয়ে এসে তাকে আহত অবস্থাায় উদ্ধার শেষে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনা চলাকাালীন সময়ে ছিনতাইকারীরা ছিনতাইকৃত মালা-মাল নিয়ে দ্রুত পালিয়ে যায়। এই ঘটনায় আহত চাকরী জীবি কিছুটা সুস্থ হয়ে গত ২৫ ফেব্রুয়ারি বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলামের আদালতে ছিনতায়কারী বাসাইল এলাকর দেলুয়ার খন্দকারের পুত্র লিটন খন্দকার,এম এ হোসেনের পুত্র জাহিদ আল হাসান (পাভেল),রাজু মোল্লার পুত্র হৃদয় মোল্লা ও মিজান মোল্লা,রফিকুল ইসলামের পুত্র ইসমাইল হোসেন রবিন,বিলাসদী এলাকার মৃত নুরুল ইসলামের পুত্র আর এ লায়ন সরকারের বিরুদেদ্ধ একটি মামলা দায়ের করে।

যাহার মামলা নং ২১৩/২১ ইং। বিচারক মামলাটি আমলে নিয়ে ছিনতায়কারী ৬ আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার আদেশ প্রদান করে।মামলার ঘটনাটি জানতে পেরে সন্ত্রাসী ছিনতাইকারী চক্রটি গতকাল বৃহস্পতিবার বিকেলে আহত বাদী খন্দকার মাইনুল আজাদের বাড়ীতে হামলা চালাায়।

এই ঘটনার সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদশন করেন।এই ব্যাপারে নরসিংদী মডেল থানায় একটি সাধাণর ডায়েরী দায়ের করে। বর্তমানে সন্ত্রাসী ছিনতাইকারীদের ভয়ে বাদী ও তার পরিবারের লোকজন আতংকিত রয়েছে বলে জানা গেছে। এ রির্পোট লেখা পর্যন্ত পুলিশ আসীদের গ্রেফতার করতে পারেনি।