সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

তামিমা কার, ফয়সালা হবে আদালতে

৯:১১ অপরাহ্ন | শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১ খেলা

ফয়সাল শামীম, বিনোদন ডেস্ক- ’বিধি তুমি বলে দাও আমি কার? দুটি মানুষ একটি মনের দাবিদার’ বাংলা সিনেমায় বিরহের এমন একটি গানে ঠোট মেলাতে দেখা যায় চিত্র নায়িকা শাবনুরকে। সে গানের ফয়সালা সিনেমাতে হলেও নাসির,তামিমা ও রাকিরের দ্বন্দের ফয়সালা হবে আদালতে। দুই পক্ষই তদন্ত ও আদালতের ওপর আস্থা রাখতে চান। ক্রিকেটার নাসির হোসেনের আইনজীবী জানান, তারা মামলার বাদী রাকিব হাসানের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন। আর রাকিব হাসান জানান, তারাও আইনি লড়াইয়ে প্রস্তুত। পিবিআই বলছে, আদালতের নির্দেশনা পেলেই শুরু হবে তদন্ত।

এক বধূ নিয়ে দু’জনের দ্বন্দ্ব গড়িয়েছে আদালতে। আদালতের বাইরেও চলছে দুপক্ষের বাকযুদ্ধ। ক্রিকেটার নাসির হোসেনের বিয়ে নিয়ে আলোচনা-সমালোচনা চলছে দেশজুড়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও পক্ষে-বিপক্ষে নানা মন্তব্য আসছে। তাহলে এই বিতর্কের অবসান কোথায়? দুপক্ষই বলছে, যা হবে আদালতে।

ক্রিকেটার নাসির হোসেনের আইনজীবী জানান, ডিভোর্স দেয়ার পরও অন্যের বউকে নিজের দাবি করায় মামলার বাদীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন তারা। সে বিষয়ে কাজ চলছে। এবং তদন্তকারী কর্তৃপক্ষের কাছে প্রমাণ পেশ করবো।

তামিমাকে নিজের বৈধ বউ দাবি করা রাকিব হাসান জানান, তারা মামলা করলে সেটিও আইনিভাবে মোকাবিলা করা হবে।

তিনি আরও বলেন, তারা যদি আমার বিরুদ্ধে প্রমাণ দেখাতে পারে ডিভোর্সের পেপার হাতে পেয়েছি। সেটা আমার উকিল কথা বলবে।

পুলিশ ব্যুবো অব ইনভেস্টিকেশন (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদার বলেন, আমরা আদালতের নির্দেশ এখনো পাননি। পেলেই শুরু হবে তদন্ত।

আগামী ৩০ মার্চ এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য রয়েছে।