সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

খুলনায় বিএনপির সমাবেশকে ঘিরে পথে পথে পুলিশি চেকপোস্ট

১:১৭ অপরাহ্ন | শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: ঢাকা থেকে বিমানযোগে যশোর হয়ে সড়ক পথে খুলনার উদ্দেশ্যে রওনা হয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম ও যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

আজ শনিবার সোয়া ১২টায় খুলনার দৌলতপুর পৌঁছলে সেখান থেকে টেলিফোনে জানান, এই যাত্রা পথে বহু পুলিশি চেকপোস্টে থামতে হয়েছে। বারবার বলতে হয়েছে কোথায় যাচ্ছি। যদি মাস্ক খুলে উত্তর দিতেই গাড়ি ছেড়ে দিয়েছে।

রাস্তায় গাড়ি চলাচল প্রায় বন্ধ। তবে, আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, আমাদের বিশ্রামের জন্য যে হোটেল বুকিং দেওয়া ছিল, তা স্বয়ংক্রিয়ভাবে বাতিল হয়ে গেছে। ফলে এখন খুলনায় গিয়ে হয় দলীয় কার্যালয়ে গিয়ে বিশ্রাম নিতে হবে।

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, ‘নিরপেক্ষ নির্বাচনের দাবিতে আমাদের এই সমাবেশ। এই দাবির প্রতি দেশের সাধারণ মানুষ থেকে সব গণতান্ত্রিক রাজনৈতিক দলের সমর্থন রয়েছে। বর্তমানে যে সরকার রয়েছে এই সরকারের কোনো জনপ্রিয়তা নেই। দেশের জনগণ যদি নিজের ভোট নিজে দিতে পারে তাহলে আবারও প্রধানমন্ত্রী হবেন গণতন্ত্রেও মাতা বেগম খালেদা জিয়া।