সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ত্রিশালে পূর্ব শত্রুতার জেরে যুবককে হত্যা

২:১২ অপরাহ্ন | শনিবার, ফেব্রুয়ারী ২৭, ২০২১ ময়মনসিংহ
Trishal news

মামুনুর রশিদ, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নের নারায়নপুর গ্রামে বিল্লাল হোসেন (২৪) কে পূর্ব শত্রুতার জের ধরে হত্যা করা হয়েছে।

স্থানীয়দের মাধ্যমে জানাযায়,উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নের কাশিগঞ্জ বাজারে ধর্মীয় মাহফিল শুনতে যায় বিল্লাল হোসেন। শনিবার রাতে মাহফিল থেকে ফেরার পথে পূর্ব শত্রুতার জের ধরে বাড়ী ফেরার রাস্তা থেকে উঠিয়ে নিয়ে হত্যা করে দূর্বিত্তরা। মৃত বিল্লাল হোসেনের চাচাত ভাই মাতাব উদ্দিন শনিবার মধ্যরাতে খবর পায় তার ভাইকে কে বা কারা হত্যা করেছে। সে সেখানে ছুটে যায় গিয়ে দেখে বিল্লাল হোসেনকে মৃত অবস্থায় গাছের সাথে রশিদিয়ে বেধে রেখেছে।

মৃত বিল্লাল হোসেনের পিতা আবুল কাশেম জানান,গত দশ পনের দিন আগে আব্দুল কাদের মুন্সির ছেলে রোমানের মোবাইল ফোন চুরি হয়।সে আমার ছেলেকে সন্দেহ করে ঐ শত্রুতার জের ধরে রোমান,ফরিদ,সাদিকুল,নাজমূল তাকে পিটিয়ে হত্যা করে। আমি ছেলে হত্যার বিচার চাই।

মৃত বিল্লাল হোসেনের বোন হাসিনা আক্তার বলেন,আমার ভাই সহজ সরল কারো সাথে কোন দিন ঝগড়া করে নাই।তাকে মোবাইল চুরির ঘটনায় পরিকল্পিত ভাবে একই এলাকার রোমান,ফরিদ, সাদিকুল, নাজমূল মিলে হত্যা করেছে।

ত্রিশাল থানা অফিসার ইনচার্জ জানান,মৃত বিল্লাল হোসেনের বিরুদ্ধে থানায় চুরি,মাদক,নারী নির্যাতনের মামলা রয়েছে।

উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নের আবুল কাশেমের ছেলে বিল্লাল হোসেন পেশায় দিন মজুর। তার তিন বছরের ছেলে ও অন্তসত্ত্বা স্ত্রী রেখে গেছেন।

রিপোর্ট লেখা পর্যন্ত ত্রিশাল থানায় মৃত বিল্লাল হোসেনের ভাই সোলায়মান বাদী হয়ে মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছেন।