সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ছিনতাইকারী চক্রের ৬ নারীসহ গ্রেপ্তার ৭

৬:১৩ পূর্বাহ্ন | মঙ্গলবার, মার্চ ২, ২০২১ ময়মনসিংহ
Mymensing news

কামরুজ্জামান মিন্টু, ষ্টাফ রিপোর্টার: ময়মনসিংহে নারী ছিনতাইকারী চক্রের ছয় সদস্যসহ সাতজনকে গ্রেপ্তার করেছে জেলা ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দশটি স্বর্নের চেইন ও ছিনতাইকাজে ব্যবহৃত বিশেষ কাটার উদ্ধার করা হয়েছে। ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ এ তথ্য জানিয়েছেন।

ছিনতাইকারী দলের সদস্যরা হলেন- পাপিয়া আক্তার (২৯), শিল্পি বেগম (২৫)। তাদের বাড়ি নান্দাইল উপজেলার চরশ্রীরামপুর এলাকায়। নাসিমা বেগম (২২), নিহার বেগম (২৫), মনোয়ারা বেগম (৪৫), সুরাইয়া বেগম (৪১) ও মো. রাশেদ মিয়া (২৫)। তারা সবাই ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা।

ওসি শাহ কামাল আকন্দ জানান, নাসিমা বেগম, নিহার বেগম, মনোয়ারা বেগম, সুরাইয়া বেগম ও মো. রাশেদ মিয়া নগরীর শম্ভুগঞ্জ এলাকায় বাসা ভাড়া নিয়ে তিন মাস ধরে নগরীর বিভিন্ন এলাকায় সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিকশায় ছিনতাই চালিয়ে যাচ্ছিলেন। সোমবার (১ মার্চ) সকালে তাদের আটক করা হয়।

অপরদিকে, নগরীর রেলস্টেশন এলাকায় এক কলেজ শিক্ষিকার ৫ বছর বয়সী মেয়ের সোনার চেইন ছিনতাই করতে গিয়ে হাতেনাতে আটক হয় পাপিয়া ও শিল্পী।

আটককৃতরা শম্ভুগঞ্জ এলাকায় বাসা ভাড়া নিয়ে গত তিন মাস ধরে নগরীতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছিলেন। এমন সংবাদের ভিত্তিতে আজ সোমবার সকালে অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আরও দুজনকে গ্রেপ্তার করা হয়।

ওসি বলেন, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে চক্রটি দীর্ঘদিন থেকে শহরের বিভিন্ন স্থানে জনবহুল এলাকায় কৃত্রিম ভিড় তৈরী করে যাত্রী সেজে যাত্রীদের গলায় থাকা স্বর্ণের চেইন বিশেষ পদ্ধতিতে কেটে নিতেন। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের পর মঙ্গলবার (২ মার্চ) আদালতে পাঠানো হবে।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান বলেন, এই চক্রটি সুকৌশলে মানুষের মোবাইল ও চেইন ছিনতাইসহ নানা অপরাধমূলক কাজে জড়িত ছিল। চক্রটির মূলহোতাদের আইনের আওতায় আনার চেষ্টা করা হচ্ছে।