সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

সিএমপিতে ৮ পুলিশ কর্মকর্তার দফতর বদল

১০:৪৩ পূর্বাহ্ন | মঙ্গলবার, মার্চ ২, ২০২১ চট্টগ্রাম
cmp

চট্টগ্রাম প্রতিনিধি- চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনার পদের ৮ কর্মকর্তার দফতর পরিবর্তন হয়েছে। সোমবার (১ মার্চ) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

সিএমপি সূত্র জানায়, নগর পুলিশের সিটি এসবির উপ-কমিশনার হিসেবে দায়িত্বে থাকা আব্দুল ওয়ারিশকে পশ্চিম বিভাগের উপ-কমিশনার পদে দায়িত্ব দেওয়া হয়েছে।

সিএমপিতে উপ-কমিশনার হিসেবে যোগদান করা জসিম উদ্দীনকে উপ-কমিশনার পিওএম (বন্দর ও উত্তর) পদে পদায়ন করা হয়েছে।

উপ-কমিশনার পিওএম (বন্দর) পদে থাকা শাকিলা সোলতানাকে উপ-কমিশনার ট্রাফিক (বন্দর) পদে বদলি করা হয়েছে।

উপ-কমিশনার ক্রাইম পদে থাকা এম এন নাসিরুদ্দীনকে ট্রাফিক দক্ষিণ বিভাগের উপ-কমিশনার পদে এবং পশ্চিম বিভাগের উপ-কমিশনার পদে দায়িত্বে থাকা ফারুক উল হককে ডিবি (পশ্চিম ও বন্দর) বিভাগে উপ-কমিশনার পদে বদলি করা হয়েছে।

ডিবি (পশ্চিম) বিভাগের উপ-কমিশনার পদে দায়িত্ব পালন করে আসা মনজুর মোরশেদকে সিটি এসবির উপ-কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া উপ-কমিশনার ট্রাফিক (বন্দর) পদে কর্মরত তারেক আহম্মেদকে উপ-কমিশনার ট্রাফিক (পশ্চিম) বিভাগে আর ট্রাফিক (পশ্চিম) বিভাগের উপ-কমিশনার জয়নুল আবেদীনকে উপ-কমিশনার ক্রাইম পদে পদায়ন করা হয়েছে।