সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চমেকে অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ব্যাপক ভাঙচুর

৫:১১ অপরাহ্ন | মঙ্গলবার, মার্চ ২, ২০২১ চট্টগ্রাম
comek

চট্টগ্রাম প্রতিনিধি- চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রবাসে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত পাঁচজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আহতরা হলেন- ৫৯ ব্যাচের তৌফিকুর রহমান ইয়ন আতাউল্লা বোখারী, আরিফ হাসান, শাওন দত্ত (৫৭ ব্যাচ) ও আরাফ ইসলাম। এর মধ্যে তৌফিকুর রহমান ইয়নের অবস্থা আশঙ্কাজনক। তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার (০২ মার্চ) বেলা ৩টার দিকে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শিক্ষা প্রতিমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির সমর্থিত অনুসারি ছাত্রলীগ কর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া জানান, বিবাদমান ছাত্রদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। মেডিকেল কলেজ ছাত্র হোস্টেল দখলকে কেন্দ্র করে এ সংঘর্ষ হয়েছে বলে তিনি জানান। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।

সংঘর্ষে ছাত্রবাসের বিভিন্ন কক্ষে ব্যাপক ভাঙচুর করা হয়েছে বলে জানা গেছে। সংঘর্ষের খবর পেয়ে বিপুল সংখ্যক পুলিশ সেখানে অবস্থান নিয়েছে।