সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

গাজীপুরে সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘট

৫:২২ অপরাহ্ন | মঙ্গলবার, মার্চ ২, ২০২১ ঢাকা
Gazipur news

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুর ট্রেন প্যাসেঞ্জার কমিউনিটির উদ্যেগে জয়দেবপুর রেলওয়ে জংশনে সব আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতি, ট্রেনের বগি বৃদ্ধি, জয়দেবপুর রেল ক্রসিং-এ ওভারব্রিজ নির্মাণসহ ১০ দফা দাবিতে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার (০২ মার্চ) সকাল ৭টা থেকে ৮টা পর্যন্ত ঘণ্টাব্যাপী নগরীর জয়দেবপুর রেল জংশনে এ অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করা হয়।

সংগঠনের সভাপতি প্রকৌশলী মো. সামসুল হকের সভাপতিত্বে কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন- মুক্তিযুদ্ধা হাতেম আলী, আওয়ামী লীগ নেতা আরিফুল ইসলাম, হোসনে আরা সিদ্দিকা জুলি, মোহাম্মদ শরীফ হোসাইন প্রমুখ।

সভাপতির বক্তব্যে প্রকৌশলী সামসুল হক বলেন, করোনাকালীন সময়ে ‘অতিরিক্ত যাত্রী নিয়ন্ত্রণ প্রকল্প’নামে একটি প্রকল্প চালু করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। প্রকল্পটির মাধ্যমে রেলওয়ে পরিচালিত ট্রেনগুলিতে আসনবিহীন যাত্রী নিয়ন্ত্রণ করা হলেও বেসরকারিভাবে চালিত ট্রেনগুলি চলছে নিয়ন্ত্রণহীনভাবে। এতে সীমাহীন কষ্টে পড়েছে গাজীপুর থেকে ঢাকায় যাতায়তকারী নিয়মিত যাত্রীরা।

কর্মসূচি চলাকালে বক্তারা আরও বলেন, গাজীপুরের ৭০ লক্ষ মানুষের দাবি মেনে নেয়া না হলে ভবিষ্যতে আরও কঠোর কর্মসূচি দেয়া হবে।