সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে সন্ত্রাসী সাইফুল-রাহাত ফেনসিডিলসহ গ্রেফতার

১১:৪০ অপরাহ্ন | মঙ্গলবার, মার্চ ২, ২০২১ চট্টগ্রাম
Feni news

আবদুল্লাহ রিয়েল,ফেনী প্রতিনিধি: ফেনী শহরতলীর মোহাম্মদ আলী বাজারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯৮ বোতল ফেনসিডিলসহ  দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। এসময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

র‌্যাব-৭ সেভেন ফেনীর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মোহাম্মদ জুনায়েদ জাহেদী জানান, মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার এস রহমান ফিল্লিং স্টেশন পাম্পের সামনে অভিযান চালিয়ে দুই ব্যক্তিকে মোটরসাইকেলসহ আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মোটরসাইকেলের সিটের মধ্যে রাখা একটি বেরবা পাটের বস্তার ভিতর থেকে ৯৮ বোতল ফেনসিডিল এবং পকেট থেকে মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৬৪ হাজার ২৫০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সোনাগাজী থানার দৌলত কান্দি গ্রামের প্রতারক বেলায়েত হোসেন প্রকাশ ভেলু মুহুরীর ছেলে সাইফুল ইসলাম ও ফেনী সদর উপজেলার দক্ষিণ চাড়িপুর গ্রামের এনামুল হকের ছেলে মোহাম্মদ রাহাত হোসেন। এ সময় একটি সুজুকি মোটরসাইকেল জব্দ করা হয়।

সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের এলাকাবাসীর সূত্রে জানাযায়, প্রতারক ভেলু মুহুরী সোনাগাজী উপজেলার অসহায় মানুষের উপর নানান রকম অত্যাচার ও প্রভাব বিস্তার করে অঢেল সম্পত্তির মালিক হয়েছেন খুব অল্পসময়ে। প্রতারক ভেলু মুহুরীর ছেলে সাইফুল তার পিতার স্টাইলে প্রতারণা চালিয়ে যাচ্ছে দীর্ঘদিন। সাইফুল ইভ্যালিতে চাকুরি করে বলে দামী ব্রান্ডের অল্প টাকায় মোটর সাইকেল দিবে বলে ডাকবাংলা,সোনাগাজী,মতিগঞ্জ জুড়ে অর্ধশতাধিক মানুষের টাকা আর্তস্বাৎ করেছে সাইফুল। প্রতারক সাইফুল ফেনসিডিলসহ আটক হওয়ার পর তার ও তার বাবার সম্পদ ক্রোকের দাবী জানিয়েছে এলাকাবাসী।