সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শরীয়তপুরে বিচারপ্রার্থী‌কে লাঞ্চিত করার অ‌ভি‌যো‌গে ডি‌বি কর্মকর্তা বরখাস্ত

১১:০২ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১ ঢাকা
db

স্টাফ রি‌পোর্টার, শরীয়তপুর: শরীয়তপু‌রে এক বিচারপ্রার্থী‌ মামলার বাদিকে আদালত চত্ত‌রে প্র‌বে‌শে বাঁধা ও লাঞ্চিত করার অ‌ভি‌যো‌গে ডি‌বি পু‌লি‌শের এ.এস.আই মুকুল মোল্লাকে সাম‌য়িক বরখাস্ত করা হ‌য়ে‌ছে।

বুধবার (০৩ মার্চ) রাত ৮টার দি‌কে তা‌কে জেলা ডি‌বি পু‌লিশ থে‌কে প্রত্যাহার ক‌রে পু‌লিশ লাই‌ন্সে সংযুক্ত করা হ‌য়।

এরআগে গত ১৬ ফেব্রুয়ারি শরীয়তপুর বিজ্ঞ অ‌তি‌রিক্ত জেলা ম্যা‌জি‌স্ট্রেট আদালতে ফোজদা‌রি কার্য‌বি‌ধি ১০০ ধারা এক‌টি মামলায় ধার্যকৃত তা‌রিখে বিবাদীপ‌ক্ষের উপ‌স্থি‌তি‌তে এই ঘটনা ঘ‌টে।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন শরীয়তপুর জেলা গো‌য়েন্দা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) সাইফুল ইসলাম।

পু‌লিশ সুপার কার্যাল‌য় ও অ‌ভি‌যোগ সূ‌ত্রে জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারি শরীয়তপু‌রে বিজ্ঞ অ‌তি‌রিক্ত জেলা ম্যা‌জি‌স্ট্রেট আদালতে মামলায় ধার্যকৃত তা‌রি‌খে বাদী‌কে আদাল‌তে প্র‌বে‌শে বাঁধা দেয় ও লাঞ্চিত ক‌রে জেলা ডি‌বি পু‌লি‌শের এ.এস.আই মুকুল মোল্লা। পরবর্তী‌তে আবারও ওই বিচারপ্রার্থী মামলার বাদী‌কে (ডি‌সি কো‌র্ট) সাম‌নে থে‌কে কয়েক দফায় তু‌লে নেওয়ার চেষ্টা ক‌রে পু‌লিশ। একপর্যা‌য়ে উপ‌স্থিত বিচারপ্রার্থী, আইনজীবী ও সাংবা‌দিকদের সহ‌যো‌গিতায় ব্যর্থ হয় পালং থানা পু‌লিশের এক‌টি দল।

ওই ঘটনায় অ‌ভিযুক্ত দুই পু‌লিশ কর্মমর্তা‌র বিরু‌দ্ধে জেলা পু‌লিশ সুপার বরাবর লি‌খিত অ‌ভি‌যোগ দা‌য়ের ক‌রে ভুক্তভু‌গী। গতকাল বুধবার রা‌তে অ‌ভি‌যো‌গের প্রাথ‌মিক সত্যতা পাওয়ায় এ.এস.আই মুকুল মোল্লাকে সাম‌য়িক বরখাস্ত ও ডি‌বি থে‌কে প্রত্যাহার ক‌রে পু‌লিশ লাই‌ন্সে সংযুক্ত করা হয়।

অন্যদি‌কে, অ‌ভি‌যো‌গে উ‌ল্লে‌খিত আরেক পু‌লিশ কর্মকর্তা পালং ম‌ডেল থানার এ.এস.আই মোঃ আশরাফুল এখ‌নো স্বপ‌দে বহাল র‌য়ে‌ছে। য‌দিও হয়রা‌নির এ ঘটনায় জ‌ড়িত‌ পু‌লি‌শের বিরু‌দ্ধে তদন্তপূর্বক প্র‌য়োজনীয় ব্যবস্থা নেওয়া আশ্বাস দি‌য়ে‌ছেন জেলা পু‌লিশ সুপার এস.এম আশরাফুজ্জামান।