সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

দেবরকে কামড়ে মাংস তুলে নিলেন ভাবি!

১০:৩৫ অপরাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: পটুয়াখালীর দশমিনায় মো. সজিব হোসেন (২৪) নামে এক তরুণকে কামড়ে হাতের মাংস তুলে নিয়েছেন ভাবি।

বৃহস্পতিবার (০৪ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার বহরমপুর ইউনিয়নের বহরমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ভাবির কামড়ের শিকার সজিব হোসেন ওই গ্রামের হাসেম চৌকিদারের ছেলে। আহত দেবরকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করেছেন স্বজনরা।

আহত সজিব জানান, ঘটনার দিন সকালে তার মা লালবিবি, চাচি আনোরার সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে কথা বলছিলেন। সেখানে তিনিও উপস্থিত ছিলেন। পরে তার সেজো ভাই আলমগীর চৌকিদারের স্ত্রী নারগিস আক্তার বাজার থেকে ফিরে তাদের একসঙ্গে দেখে মনে করেন তারা তার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন।

এ ঘটনার জের ধরে ভাবি নারগিস আক্তারের সঙ্গে তার বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ওই ভাবি তার বাম হাতে তিনটি কামড় দিয়ে মাংস তুলে নেন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করেন বলে জানান সজিব হোসেন।

দশমিনা থানার ওসি মো. জসিম বলেন, বিষয়টি আমার জানা নেই। আমার কাছে কোনো অভিযোগ আসে নাই।