• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

জামালপুরে গোসলখানায় ঢুকে ছাত্রীকে ধর্ষণ

৪:৫২ অপরাহ্ন | শুক্রবার, মার্চ ৫, ২০২১ দেশের খবর

রকিব হাসান নয়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের মাদারগঞ্জ উপজেলার চরনাংলা গ্রামে গোসলখানায় ঢুকে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ করেছে প্রতিবেশী যুবক। ধর্ষণের শিকার ওই মেয়েটি স্থানীয় একটি বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী।

বুধবার (৩ মার্চ) ওই ছাত্রীর মা বাদী হয়ে জামালপুর জজ কোর্টে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেছেন। বুধবারই ধর্ষিতার মেডিকেল পরীক্ষা করা হয়েছে বলে ধর্ষিতার মা জানান।

ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা জানান, তার স্বামী চট্টগ্রামে ইটভাটায় কাজ করেন। তিনি নিজেও শ্রমিক। রোববার তিনি মরিচ তোলার কাজ করতে যান। ওইদিন বাড়িতে আর কেউ ছিলেন না।দুপুরে তার মেয়ে (১২) গোসল করার সময় প্রতিবেশী রশিদুল্লাহ সরকারের বখাটে ছেলে বাবু অতর্কিতে গোসলখানায় ঢুকে মেয়ের উড়না মুখে চেপে ধরে ধর্ষণ করে। একপর্যায়ে মেয়ের চিৎকারে প্রতিবেশী মোতালেব মিয়া এসে ধর্ষক বাবুকে ধরে ফেললেও সে একপর্যায়ে পালিয়ে যায়।

ঘটনার দিনই গ্রামের মাতবর খলিলউল্লাহ ওরফে খলিল মেম্বারসহ অন্য মাতবররা ধর্ষকের সঙ্গে ধর্ষিতার বিয়ে দেওয়াসহ মোটা অংকের কাবিননামা ও জমিজমা লিখে দেওয়ার ব্যবস্থা করা হবে বলে ধর্ষিতার মাকে মামলা করতে নিষেধ করেন। কিন্তু তিন দিনেও কোনো মীমাংসার ব্যবস্থা না করায় বুধবার ধর্ষক মুন্না সরকার (বাবুর) বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।