সংবাদ শিরোনাম

হেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে মোবাইলে কার্টুন দেখানোর কথা বলে শিশুকে ‘ধর্ষণচেষ্টা’

১১:১৮ পূর্বাহ্ন | শনিবার, মার্চ ৬, ২০২১ রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: মোবাইল ফোনে কার্টুন দেখার কথা বলে ডেকে নিয়ে সিরাজগঞ্জ সদর উপজেলায় এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে মমিন তালুকদার নামে এক স্কুল ছাত্রের বিরুদ্ধে।

খবর পেয়ে পুলিশ ঔই শিশুকে উদ্ধার করে বৃহস্পতিবার রাতে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্কুল ছাত্র ও তার পরিবার পলাতক রয়েছে।

সিরাজগঞ্জ সদর উপজেলার ৯ নং কালিয়া হরিপুর ইউনিয়নের বিয়ারা ঘাট এলাকায় এই ঘটনা ঘটে।

শুক্রবার (০৫ মার্চ) বিকালে সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, সদর উপজেলার বিয়ারাঘাট দক্ষিণপাড়া গ্রামের আলম তালুকদারের ছেলে মমিন তালুকদার বাড়ির পাশ্ববর্তী এক শিশুকে মোবাইল ফোনে কার্টন দেখার কথা বলে তার ঘরে ডেকে নিয়ে যায়।

এসময় মমিন তালুকদার শিশুকে ধর্ষণ করার চেষ্টা করলে তার চিৎকারে শিশুটির বাবা ও বাড়ির আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে স্কুল ছাত্র মমিন তালুকদার পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।