সংবাদ শিরোনাম
  • আজ ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

আশুলিয়ায় মাদকসহ দুই জন গ্রেফতার

১:২৬ অপরাহ্ন | শনিবার, মার্চ ৬, ২০২১ ঢাকা
Asholia news

তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি  : আশুলিয়ার অভিযান চালিয়ে হেরোইন ও ইয়াবাসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাত ১০টার দিকে আশুলিয়ার বাইপাইল মোড় এলাকার বিসমিল্লাহ হোটেলের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো – ঢাকার আশুলিয়ার মধ্য গাজীরচট এলাকার মৃত নূর হোসেনের ছেলে মো. জাহাঙ্গীর আলম (৩২) এবং বাগেরহাটের কচুয়া উপজেলার মসনি গ্রামের মোবারক হোসেনের ছেলে মো. মনির হোসেন।

পুলিশ জানায়, আশুলিয়ার বাইপাইল মোড় এলাকার বিসমিল্লাহ হোটেলের সামনে মাদক সহ দুই মাদক কারবারি অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেরে তারা পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়। পরে তারা নিজেইরাই তাদের পকেট থেকে ৫০৩ পুড়িয়া হেরোইন ও ৪১ পিছ ইয়াবা বের করে দেয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় এক লাখ ৬০০ টাকা।

অভিযানের সময় আশুলিয়ার মধ্য গাজিরচট এলাকার এছাক আলীর ছেলে মো. নুরুল ইসলাম (৩৫) ও আশুলিয়ার চিত্রশাইল কান্দার মোড় এলাকার মো. আলআমিন (৩৬) নামের দুই মাদক কারবারি পালিয়ে যায়। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে তাদের দুইজনকে আটক করা হয় । এসময় আসামিরা নিজেই পকেট থেকে মাদক দ্রব্য বের করে দেয়। য়াদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।