সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

৭ মার্চ সব মসজিদে বিশেষ দোয়ার আহ্বান ইসলামিক ফাউন্ডেশনের

২:১০ অপরাহ্ন | শনিবার, মার্চ ৬, ২০২১ জাতীয়
islamic-foundation-

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষ্যে আগামীকাল দেশের সব মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাতের আহ্বান জানিয়েছে ইসলামিক ফাউন্ডেশন। শনিবার (৬ মার্চ) এক বিজ্ঞপ্তিতে ইসলামিক ফাউন্ডেশন এ আহ্বান জানায়।

ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান মুক্তিযুদ্ধের সকল শহিদদের রুহের মাগফেরাত কামনা করে দেশের সকল মসজিদে দোয়া ও মোনাজাতের ব্যবস্থা করার জন্য মসজিদের খতিব, ইমাম, মসজিদ কমিটিসহ সকলকে বিশেষভাবে অনুরোধ করা হয়েছে ওই বিজ্ঞপ্তিতে।

এছাড়া ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে রোববার (৭ মার্চ) বায়তুল মোকাররম জাতীয় মসজিদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান মুক্তিযুদ্ধে সকল শহিদদের রুহের মাগফেরাত কামনা করে কুরআনখানি দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষ্যে ইসলামিক ফাউন্ডেশনের সকল বিভাগীয় ও জেলা কার্যালয়, ৫০টি ইসলামিক মিশন, সাতটি ইমাম প্রশিক্ষণ একাডেমি ও সকল অফিসে জাতীয় পতাকা উত্তোলন করা হবে।