• আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বিয়ের জন্য পাত্র খুঁজছেন নায়িকা মুনমুন!

১:০২ অপরাহ্ন | রবিবার, মার্চ ৭, ২০২১ বিনোদন
munmun

বিনোদন ডেস্ক- নব্বই দশকের বাংলা সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মুনমুন। ১৯৯৭ সালে বিখ্যাত পরিচালক এহতেশামের মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় তার। ইরাকে জন্ম নেওয়া এ অভিনেত্রী অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন।

২০০৩ সালে এক লন্ডন প্রবাসীকে বিয়ে করেছিলেন। ২০০৬ সালে বিচ্ছেদ হয় তাদের। প্রথম সংসারে মুনমুনের একটি সন্তানও রয়েছে। তারপর ২০১০ সালে ভালোবেসে মোশাররফ হোসেন নামে এক মডেলকে বিয়ে করেন মুনমুন। বয়সে ছোট মোশাররফ হোসেনের সঙ্গেও গত বছরের জুলাই মাসে বিচ্ছেদ হয় এ অভিনেত্রীর।

বিচ্ছেদের পর ভালোই আছেন বলে জানান মুনমুন। সন্তানের সঙ্গে নিয়েই তার সময় কাটে। বিচ্ছেদের অতীত ভুলে নতুন করে সামনে এগিয়ে যাওয়ার চেষ্টার করছেন মুনমুন। এরই মধ্যে দেশীয় একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে মুনমুন জানান, মনের মতো গোছানো কোনো ভালো ছেলে পেলে এ বছর বা আগামী বছরের যেকোনো সময় বিয়ের পিঁড়িতে বসতে পারেন তিনি।

মুনমুন বলেন, ‘জীবন কারও জন্য থেমে থাকে না। জীবন চলবে জীবনের মতো।’ তিনি মনে করেন, তার জীবনে যা ঘটেছে সে রকম ঘটনা অনেক শিল্পীর জীবনেই ঘটে। তার মতে, শিল্পীদের জীবনটা একটু এলোমেলোই হয়। সব শিল্পীর মতো তিনিও স্বপ্ন দেখেন জীবনকে নতুন ভাবে সাজাতে। আর বিয়েটা ভবিষ্যতের ওপরই ছেড়ে দিয়েছেন।

বিচ্ছেদ প্রসঙ্গে এই চিত্রনায়িকা জানান, গত বছর লকডাউন শুরু হলে স্টেজ শোও বন্ধ হয়ে। ফলে কাজও কমে যায় তার। দুই সন্তান নিয়ে অর্থসংকটে পড়েন মুনমুন। সেসময় স্বামী মোশাররফ হোসেন কোনো ধরনের সহযোগিতা করেননি। সংসার খরচ ও সন্তানকে কেন্দ্র করে দীর্ঘদিনের মান–অভিমানেই তাদের সংসার ভেঙে যায়। এরপর থেকেই সন্তানদের নিয়ে আলাদা থাকছেন মুনমুন।

এদিকে, বিবাহবিচ্ছেদের পর অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছিলেন মুনমুন। পরে সন্তানদের কথা চিন্তা করে তিনি তার সিদ্ধান্ত বদলান। গত সেপ্টেম্বরে অভিনয় করেন ‘আগুন আর কতটুকু পোড়ে’ ছবিতে। বর্তমানে তার হাতে রয়েছে তিনটি ছবির কাজ।