সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কাশিমপুর কারাগারে হাজতির মৃত্যু

৪:২৮ অপরাহ্ন | রবিবার, মার্চ ৭, ২০২১ ঢাকা
Kasimpur news

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর:  গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে ইব্রাহিম (৪৫) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। তিনি যশোর কোতোয়ালি থানার তুলানূরপুর এলাকার বাসিন্দা।

রোববার (৭ মার্চ) দুপুরে কারাগারের ডেপুটি জেলার মো. দেলোয়ার জাহান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘শনিবার দিবাগত রাত ১টা ১৯ মিনিটে হঠাৎ অজ্ঞান হয়ে পড়েন ইব্রাহিম বিশ্বাস। পরে তাকে কারা হাসপাতালে নেয়া হয়। অবস্থার উন্নতি না হলে তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে শনিবার দিবাগত রাত ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কারাগারের জ্যেষ্ঠ সুপার মো. গিয়াস উদ্দিন জানান, বিমান বন্দর থানার চোরাচালান মামলায় গ্রেফতার হয়ে ২০১৭ সালের ২৩ ডিসেম্বরে আদালতের মাধ্যমে তাকে মাধ্যমে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। পরে সেখান থেকে তাকে ২০১৮ সালের ১৫ ফেব্রুয়ারিতে কাশিমপুর কারাগারে পাঠানো হয়। তিনি দীর্ঘদিন ধরেই হৃদরোগে ভুগছিলেন। এর আগেও তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে এ বছরের ১৬ জানুয়ারি থেকে ২৮জানুয়ারি পর্যন্ত ঢাকার হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসা নেন।