সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু সেতুর উভয় পাশে ২৫ কিলোমিটার যানজট

১১:১৫ পূর্বাহ্ন | সোমবার, মার্চ ৮, ২০২১ ঢাকা
road

মোল্লা তোফাজ্জল, জেলা প্রতিনিধি, টাঙ্গাইল- ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গাড়ির চাপ বৃদ্ধি পেয়েছে। এতে করে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড় থেকে এলেঙ্গা পর্যন্ত ও সেতু পশ্চিম সংযোগ সড়ক থেকে সিরাজগঞ্জের নলকা পর্যন্ত ২৫ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়েছে।

এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব পর্যন্ত দুই লেনে যানবাহন চলাচল, সেতুর পশ্চিম পাড়ে চার লেনের কাজ চলমান থাকা, লেন বাদ দিয়ে এলোমেলো গাড়ি চলাচলের কারণে এমন অবস্থা সৃষ্টি হয়েছে। যানজটের কারনে চরম ভোগান্তিতে পড়তে হয়েছে যাত্রীদের।

সেতু কর্তৃপক্ষ জানায়, গেল রোববার সন্ধ্যা থেকে মহাসড়কটিতে যানবাহনের চাপ অস্বাভাবিকভাবে বৃদ্ধি পায়। রোববার সন্ধ্যা ৬ টা থেকে সোমবার সকাল ৬টা পর্যন্ত সেতু দিয়ে ১৩ হাজার যানবাহন পাড়াপাড় হয়েছে। স্বাভাবিকভাবে যানবাহন পাড়াপাড়ের কথা ১০ হাজার। গাড়ির চাপ বেশি থাকায় সেতুর উভয় পাড়ে গাড়ি দীর্ঘ সারি রয়েছে। এছাড়াও লেন বাদ দিয়ে এলোমেলো গাড়ি চলাচলের কারনে সড়কের বিভিন্ন স্থানে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে।