সংবাদ শিরোনাম

কোটালীপাড়ায় ট্রাক-অ্যাম্বু‌লে‌ন্সের সংঘর্ষে ভ্যানচালক নিহতকরোনায় মারা গেলেন নৌবাহিনীর ক্যাপ্টেন মাসুক হাসানলকডাউনের দ্বিতীয় দিনে সড়কে দীর্ঘ যানজট!৬ বছরের ছেলে সাহেলের প্রথম রোজা, আপ্লুত মাশরাফিকোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মির্জাপুরে বনের ভেতর গড়ে উঠা ১৩ চুল্লি ধ্বংস

৬:০২ অপরাহ্ন | সোমবার, মার্চ ৮, ২০২১ ঢাকা
fire

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা প্রশাসন কর্তৃক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বনের ভিতর অবৈধভাবে গড়ে উঠা ১৩টি চুল্লি ধ্বংস করা হয়েছে।

সোমবার (০৮ মার্চ) দিনব্যাপী উপজেলার আজগানা ইউনিয়নের মহিষবাতান ও টেকের চালা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

সুত্র জানায়, সুনির্দিষ্ট সংবাদের ভিত্তিতে মহিষবাতান ও টেকের চালা এলাকায় অভিযান চালিয়ে বনের ভিতর গড়ে উঠা অবৈধ ১৩টি চুল্লি (কাঠ পুড়ানোর চুলা) গুড়িয়ে দেয়া হয়। তবে এ চুল্লি মালিকদের কাউকেই আটক বা জরিমানা করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. জুবায়ের হোসেন বলেন, বনের ভেতর অবৈধভাবে ভাবে গড়ে উঠা ১৩ চুল্লি ধ্বংস করা হয়েছে। চুল্লি মালিকদের কাউকেই আটক বা জরিমানা করা সম্ভব হয়নি। অভিযানে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা সহযোগিতা করেছেন। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।