সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা

৬:৪৩ অপরাহ্ন | সোমবার, মার্চ ৮, ২০২১ জাতীয়
kader mirza

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি- কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি। ওয়ান এলেভেনের পর আমি দেখেছি। কে আপনারা কি। এই কোম্পানীগঞ্জ থেকে ঢাকা পর্যন্ত সবাইকে দেখেছি। আমি কারো কাছে মাথা নত করবো না। কারো রক্ত চক্ষুকে আমি ভয় করিনা। উপরে আল্লাহ আর আমার নেত্রী শেখ হাসিনা। এই দুইটার এর বাহিরে আমি নাই, আমি নাই।

রোববার (৭  মার্চ) রাতে দিকে ৭ই মার্চ উপলক্ষে বসুরহাট পৌরসভার বঙ্গবন্ধু চত্বরে এক আলোচনা সভায় বকৃক্তাকালে কাদের মির্জা এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, এই ৪৭ বছরের রাজনীতিতে যাদেরকে পুনর্বাসিত করেছি আজকে তারাই আমার বিরুদ্ধে। কেন আমি মাদকের বিরুদ্ধে বলেছি। আমি একটা অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনে জাতীয় এবং আর্ন্তজাতিক ভাবে বাংলা ভাষা বাসীর কাছে আমার একটা ভাবমূর্তি গড়ে উঠেছে। এটা আপনারা বরদাশত করতে পারছেননা। এগুলো নয়। আমি বলেছি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন কোম্পানীগঞ্জে অবাধ সুষ্ঠু অংশ গ্রহণমূলক নির্বাচন হবে। এজন্য ষড়যন্ত্র করছেন। এ সময় তিনি জনস্বার্থের পক্ষে নিয়েছেন বলে মন্তব্য করেন।