সংবাদ শিরোনাম

বাসার দরজা ভেঙে তারেক শামসুর রেহমানের মরদেহ উদ্ধারকারওয়ান বাজারে সৌদি প্রবাসীদের বিক্ষোভ-সড়ক অবরোধচট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে সংঘর্ষ, গুলিতে ৪ শ্রমিকের মৃত্যুগাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মা

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

জামালপুরে ধর্ষণ মামলায় ধর্ষকের যাবজ্জীবন

৮:১৮ অপরাহ্ন | সোমবার, মার্চ ৮, ২০২১ ময়মনসিংহ
Jamalpur news

রকিব হাসান নয়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরে কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভনে মাসাধিকাল আটকে রেখে ধর্ষণ করায় রুবেল (৩৭) নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে বিশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

রোববার (৮ মার্চ) দুপুরে জামালপুর নারী ও শিশু নির্যাতন দমন আদালতে জেলা জজ এম আলী আহমদ এই দণ্ডাদেশ দেন।

দণ্ডিত রুবেল রাজশাহী জেলার মোহনপুর থানার আতা নারায়ণপুর গ্রামের সিরাজ উদ্দিন মন্ডলের ছেলে।

মামলার রায় বিবরণী ও পুলিশ সূত্রে জানা গেছে, জামালপুর শহরের মনিরাজপুর এলাকার বাসিন্দা ওই ছাত্রী (১৬) জাহেদা শফির মহিলা কলেজে এইচএসসি প্রথম বর্ষে পড়তেন। তাদের দুঃসম্পর্কের আত্মীয় রুবেল রাজশাহী থেকে মাঝেমধ্যে এখানে বেড়াতে আসতেন। এরমধ্যে রুবেলের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই ছাত্রীর। রুবেল ২০০৯ সালের ৫ আগস্ট তাদের বাড়িতে বেড়াতে আসেন। পরদিন সকালে বাড়ি থেকে বিদায় নেওয়ার কিছুক্ষণ পর ওই ছাত্রীও কেনাকাটার জন্য শহরের কথাকলি মার্কেটে যান। তারপর রুবেলের গ্রামের বাড়িতে চলে যান তারা। রুবেল তাকে বিয়ে না করে নিজবাড়িসহ আত্মীয় স্বজনের বাড়িতে মাসাধিককাল আটকে রেখে ধর্ষণ করেন।

এ ঘটনায় ওই বছরের ১২ আগস্ট জামালপুর সদর থানায় একটি অপহরণ মামলা করেন ধর্ষণের শিকার ছাত্রীটির মা। পরে মামলাটি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে যায়। মাসাধিককাল পর রুবেলের বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। সেই সঙ্গে রুবেলকেও গ্রেপ্তার করা হয়। সেই মামলায় ৭জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এই রায় দেন।