সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বেলকুচিতে দূর্বৃত্তদের আগুনে পুড়ে গেল শিক্ষা প্রতিষ্ঠান !

১১:১২ অপরাহ্ন | সোমবার, মার্চ ৮, ২০২১ রাজশাহী
Belkochi news

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে একটি প্রাথমিক বিদ্যালয়ে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

সোমবার (৮ই মার্চ) সকালে বেলকুচি পৌর এলাকার ২নং ওয়ার্ডের আওতায় লক্ষীপুর সেরাজ উদ্দিন প্রাথমিক বিদ্যালয়ে নামের ঐ প্রতিষ্ঠানে আগুন দিয়ে দূর্বত্তরা পালিয়ে গিয়েছে বলে অভিযোগ তুলেছেন স্কুলের সাবেক শিক্ষক মাহফুজ রহমান।

সরেজমিন গিয়ে দেখা যায়, পার্শবর্তী কোন শিক্ষা প্রতিষ্ঠান না থাকায় ব্যক্তি উদ্যোগে ২০১০সালে প্রতিষ্ঠিত স্কুলটির টেবিল, বেঞ্চ  ও আসবাবপত্র সহ সম্পূর্ণ পুড়ে গিয়েছে। এতে আনুমানিক ক্ষতি হয়েছে প্রায় ৬ লক্ষ টাকা। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১১টার দিকে হঠাৎ করে আগুন দেখতে পেয়ে চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসে। আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব না হলে স্থানীয় ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।

বেলকুচি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের (ভারপ্রাপ্ত) স্টেশন মাষ্টার হাবিবুর রহমান এই প্রতিবেদককে বলেন, অগ্নিকান্ডের খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে রওনা করি। কিন্তু চরা অঞ্চলের কারণে যাতায়াত ব্যবস্থা না থাকায় আমাদের ঘটনাস্থলে পৌছাতে বিলম্বিত হয়। এখানে গিয়ে পৌছানোর পর স্থানীয়দের সহযোগিতায় প্রায় ২ ঘন্টা চেষ্টা করার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।