সংবাদ শিরোনাম

কোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যা

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দিনাজপুরে ট্রাক্টর উল্টে শ্রমিক নিহত

১২:৪৪ অপরাহ্ন | মঙ্গলবার, মার্চ ৯, ২০২১ রংপুর
HILI PIC-1 (1)

আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বিরল উপজেলায় সিমেন্ট বোঝাই ট্রাক্টর উল্টে চাপা পড়ে দুলাল হোসেন (৪০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় দিনাজপুর-সড়কের বিরল উপজেলার মোতাপুকুর ব্রাকের সামনে এই দুঘটনা ঘটে। নিহত দুলাল হোসন একই উপজেলার মাড়পুকুর গ্রামের মনসুর আলীর ছেলে।

বিরল থানার উপ-পরিদর্শক (এসআই) অলিয়ার রহমান জানান, সন্ধ্যা সাড়ে ৭টায় দিনাজপুর শহর থেকে সিমেন্ট বোঝাই করে একটি ট্রাক্টর বিরল শহরে আসছিল। পথিমধ্যে মোতাপুকুর নামক স্থানে ট্রাক্টরের একটি বড় চাকা ফেটে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাক্টরটি পাশ্ববর্তী ধান ক্ষেতে উল্টে যায়। এতে ঘটনাস্থলে ট্রাক্টরের নিচে চাপা পড়ে দুলাল মারা যায়। স্থানীয়রা নিহত দুলালের মরদেহ উদ্ধার করে তার বাড়ীতে নিয়ে যায়।

পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ ময়না তদন্ত করা হয়নি। এব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।