• আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হিলিতে বিজিবির ধাওয়া খেয়ে এক মোটরসাইকেল চালকের মৃত্যু

৬:৪৩ অপরাহ্ন | মঙ্গলবার, মার্চ ৯, ২০২১ রংপুর
মোটরসাইকেল

আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি- দিনাজপুরের হিলিতে বিজিবির ধাওয়া খেয়ে গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক আসাদুজ্জামান সাবু (৪২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বিজিবির দাবি, সে মাদক বহন করায় তাকে ধাওয়া করা হয়েছে। এদিকে নিহতের পরিবারের দাবি, সে মাদক ব্যবসায়ী নয় তার খামাড়ের মুরগীর ঔষুধ নিতে হিলিতে এসেছিল।

মঙ্গলবার (০৯ মার্চ) দুপুর আড়াইটার দিকে হিলির বোয়ালদাড় ব্রিজের নিকট এই ঘটনাটি ঘটে।

নিহত আসাদুজ্জামান ঘোড়াঘাট থানার রামকৃষ্ণপুর গ্রামের আকাব্বর হোসেনের ছেলে। ওই ঘটনায় খালিদ নামের এক বিজিবি সদস্য আহত হয়েছেন।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, আসাদুজ্জামান নামের এক ফেনসিডিল বহনকারীকে বিজিবি থামার সংকেত দিলে সে পালাতে থাকে। এসময় বিজিবি সদস্যরা মোটরসাইকেল নিয়ে তার পিছু নেয়। ধাওয়া খেয়ে বোয়ালদাড় ব্রিজের কাছে গিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে আসাদুজ্জামান পড়ে যায়।

এসময় বিজিবি সদস্যরাও মোটরসাইকেল থেকে পড়ে যায়। ওই ব্যাক্তির কাছ থেকে তারা ১৮ বোতল ফেনসিডিল পায় দাবি করে এবং সে গুরুত্বর আহত হওয়ায় তাকে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

পরে সে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যুবরণ করে। আমরা সংবাদ পেয়ে হাসপাতালে আসি, আমাদের ব্যবস্থা গ্রহণ করছি। পরবর্তীতে দুপক্ষেরই অভিযোগ স্বাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।