সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ভালুকায় উপজেলা চেয়ারম্যানকে প্রাণনাশের হুমকি

১০:৩৮ পূর্বাহ্ন | বুধবার, মার্চ ১০, ২০২১ ময়মনসিংহ

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার- ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদকে প্রাণ নাশের হুমকি দিয়েছেন এলজিইডির ঠিকাদার এসএম শফিকুল ইসলাম সেলিম। জামানতের ২ লাখ ৪৬ হাজার আটশত টাকার বিলে স্বাক্ষর করানো নিয়ে হুমকি দেয়ার অভিযোগ উঠে ওই ঠিকাদারের বিরুদ্ধে।

মঙ্গলবার (৯ মার্চ) দুপুরে চেয়ারম্যানের নিজ কার্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভালুকা মডেল থানায় বাদী হয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন চেয়ারম্যানের সার্ট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর আনোয়ার হোসেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ঠিকাদার সেলিম জামানতের ২ লাখ ৪৬ হাজার আটশত টাকার বিল স্বাক্ষর করানোর জন্য উপজেলা পরিষদ চেয়ারম্যানের কাছে ফাইল দেয়। তখন চেয়ারম্যান মিটিং’এ ব্যস্ত থাকায় পরে স্বাক্ষর করে দেয়ার কথা বলেন। এতেই ক্ষিপ্ত হয় ঠিকাদার। তখন জনসম্মুখে উপজেলা পরিষদ চেয়ারম্যানকে অকথ্য ভাষায় গালমন্দ করে প্রাণ নাশের হুমকি দেয়।

ঠিকাদার এসএম শফিকুল ইসলাম হুমকি দেয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, আমি উপজেলা পরিষদ চেয়ারম্যানকে জামানতের বিলের জন্য বিলে স্বাক্ষর করে দিতে বলি। তাকে কোনো ধরনের হুমকি দেয়া হয়নি।

এ ঘটনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, দুপুরে আমার অফিসে সভা চলছিল। তখন ওই ঠিকাদার ভিতরে প্রবেশ করে বলেন, আমার বিলে কেন স্বাক্ষর করছেন না? জবাবে আমি বলেছিলাম আপনার বিলের ফাইল আমার কাছেই আসেনি। আসা মাত্রই দেখে স্বাক্ষর করে দিব। এতেই ক্ষিপ্ত হয়ে তিনি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ প্রাণ নাশের হুমকি দেন।

তিনি আরও বলেন, এ ঘটনাকে কেন্দ্র করে আমার কর্মী সমর্থকদের কেউ আইন হাতে তুলে না নেয়ার জন্য বলেছি। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আশা করছি পুলিশ যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে।

এ বিষয়ে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।