সংবাদ শিরোনাম

মহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আ.লীগ নেতার মনোনয়ন চেয়ে বিএনপি নেতার বিলবোর্ড

২:৩০ অপরাহ্ন | বুধবার, মার্চ ১০, ২০২১ ঢাকা
jakir

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- স্বাধীনতা দিবস ও ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ৯নং বহুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সদস্য শিল্পপতি রেজাউল করিম বাবলুর পক্ষে বিলবোর্ড টাঙিয়েছেন একই ইউনিয়নের ৭ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন, যদিও তিনি বিলবোর্ডে ব্যবসায়িক পরিচয় দিয়েছেন!

বিএনপি নেতার ব্যবসায়িক পরিচয় দিয়ে উপজেলা আওয়ামী লীগের সদস্য শিল্পপতি রেজাউল করিম বাবলু’র চেয়ারম্যান মনোনয়ন চেয়ে বিলবোর্ড টাঙানোর এমন কর্মকান্ডে সারা উপজেলাজুড়ে আলোচনা-সমালোচনার ঝড় বইছে। একাধিক দলের রাজনৈতিক নেতাদের মধ্যেও দেখা দিয়েছে বিরূপ প্রতিক্রিয়া।

মো. জাকির হোসেন বহুরিয়া ইউনিয়নের গেড়ামারা গোহাইলবাড়ি ৭নং ওয়ার্ড বিএনপি’র সাংগঠনিক সম্পাদক বলে নিশ্চিত করেছেন, বহুরিয়া ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ডিগ্রী।

বিএনপি নেতা মো. জাকির হোসেনের সাথে কথা হলে তিনি বলেন, একই গ্রামের বাসিন্দা হিসেবে আমি স্বাধীনতা দিবস ও বাংলাদেশ আওয়ামী লীগের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাবলু’র পক্ষে বিলবোর্ড টাঙিয়েছি। তিনি নিজেকে ব্যবসায়ী বলে পরিচয় দেন।

জানতে চাইলে বলেন, বিএনপির কোনো পদে নেই কিন্তু তার বিএনপির দলীয় পদ থাকা স্বত্ত্বেও দল থেকে পদত্যাগও করেননি। বিএনপির কোনো কার্যক্রমের সাথে তিনি বর্তমানে জড়িত না বলে দাবি করেন।

রেজাউল করিম বাবলু’র সাথে কথা হলে তিনি বলেন, আমি কিছু জানিনা এবং বিলবোর্ডটিও দেখিনি।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ বলেন, যদি কোনো বিএনপি নেতা আওয়ামী লীগ নেতার মনোনয়ন চেয়ে বিলবোর্ড দিয়ে থাকে খোঁজ নিয়ে ওই আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, গত বহুরিয়া ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক চেয়ারম্যান আবু সাঈদ মিয়ার বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে নির্বাচিত করে পরাজিত হন রেজাউল করিম বাবলু।