• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

রামুতে ইটভাটা থেকে শ্রমিকের লাশ উদ্ধার

১১:২৬ অপরাহ্ন | বুধবার, মার্চ ১০, ২০২১ চট্টগ্রাম
Ramu news

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নে আবদুস সুবাহান (৩৮) নামে এক ইটভাটা শ্রমিকের লাশ উদ্ধার করেছে রামু থানা পুলিশ। তিনি একই ইউনিয়নের উখিয়ারঘোনা টেইলাপাড়া গ্রামের পশ্চিম গনিয়াকাটা এলাকার আবুল কাসেমের পুত্র।

বুধবার (১০ মার্চ) সন্ধ্যায় উখিয়ারঘোনা সাওদগর পাড়া এলাকার আর.আই.এম নামের একটি ইটভাটার খোলা টয়লেটের চাকা থেকে লাশটি উদ্ধার করে লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, তিনি একজন ইটভাটার শ্রমিক, কি কারণে তার মৃত্যু হয় কারো জানা নেই। তবে নিহতের ভাই আবদুল্লাহ বাদি হয়ে রামু থানায় অপমৃত্যুর একটি অভিযোগ দায়ের করেন।

আবদুল্লাহ জানান, আমার ভাই প্রতিদিনের মত সকাল ৭ টার দিকে ইটভাটায় কাজ করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। ইটভাটায় যাওয়ার কিছুক্ষণ পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। অনেক খুঁজাখুঁজির পর  ইটভাটার অন্যান্য শ্রমিকেরা খোলা  টয়লেটের একটি চাকায় তার লাশ পড়ে থাকতে দেখতে পায়।

রামু থানার এস আই শাহাদাত হোসেন জানান, খবর পেয়ে আমরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।