সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন ইটনার সিরাজুল ইসলাম খান

১১:৩৫ অপরাহ্ন | বুধবার, মার্চ ১০, ২০২১ ঢাকা
Kirshorgonj news

এ. এম. উবায়েদ, নিজস্ব প্রতিবেদক: কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন কিশোরগঞ্জের ইটনা উপজেলার কৃতি সন্তান মো. সিরাজুল ইসলাম খান। শনিবার (২৭ ফেব্রুয়ারী) বিকেলে কেন্দ্রিয় কচিকাচার মেলা মিলনায়তন, সেগুন বাগিচা ঢাকায় অঞ্চলিক ভায়া ও বাঙ্গালী সংস্কৃতি পরিষদের উদ্যোগে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২১ প্রদান অনুষ্ঠান ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিচারপতি এম ফারুক। অনুষ্ঠানে আলোচক হিসেবে আলোচনা করেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি মো: কামাল উদ্দিন।

শ্রেষ্ঠ নিকাহ ও তালাক রেজিষ্ট্রার নির্বাচিত হওয়ায় কিশোরগঞ্জের ইটনা উপজেলার সদর ইউনিয়নের নিকাহ ও তালাক রেজিষ্ট্রার কাজী মো. সিরাজুল ইসলাম খানকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২১ ।

কাজী মো. সিরাজুল ইসলাম খান পদক পাওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, আমাকে শ্রেষ্ঠ নিকাহ ও তালাক রেজিষ্ট্রার নির্বাচিত করায় আয়োজকবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ পদক পাওয়ায় আগামীতে পেশাগত দায়িত্ব ও কর্তব্য পালনে আরও বেশী অনুপ্রেরণা যোগাবে।

উল্লেখ্য, কাজী মো. সিরাজুল ইসলাম খান, এলাকার বিভিন্ন স্কুল, কিন্ডারগার্টেন, মসজিদ, মক্তব ও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। এছাড়াও তিনি এলাকায় বাল্যবিবাহ রোধে, ধুমপান, মাদক বিরোধী নানান কার্যক্রমে প্রশংসনীয় ভূমিকা পালন করে আসছেন।