• আজ রবিবার। গ্রীষ্মকাল, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৩:০৩মিঃ

জেলেবধূকে ধর্ষণ: সালিশে রফার নামে সময় ক্ষেপনের অভিযোগ

১১:৫১ অপরাহ্ন | বুধবার, মার্চ ১০, ২০২১ বরিশাল
Rep

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামে তিন সন্তানের জননী এক জেলেবধূকে (২৮) ধর্র্ষণের অভিযোগ উঠেছে।

বিষয়টি সালিশে নিষ্পত্তির কথা বলে স্থানীয় ইউপি মেম্বার মাসুদ হাওলাদার, রিপন মোল্লা, সফি মোল্লা ও আলী আহম্মেদ খানের বিরুদ্ধে পাঁচ দিন সময়ক্ষেপনের অভিযোগ তোলা হয়েছে। এদের বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে অভিযুক্ত আলী হোসেনের কাছ থেকে আর্থিক সুবিধা গ্রহনের।

অভিযোগে জানা গেছে, ৩ মার্চ বুধবার রাতে রাবনাবাদ চানেলে মাছ ধরতে যায় ওই গৃহবধূর স্বামী। এই সুযোগে আনুমানিক রাত সাড়ে ১১টার সময় আলী হোসেন জানালার চেরা ভেঙ্গে ঘরে ঢুকে ওই গৃহবধূকে জাপটে ধরে ধর্ষণ করে। স্বামী নদী থেকে ফিরে এসে হাতেনাতে ধরে ফেলে আলী হোসেনকে। ডাকচিৎকার দিলে এলাকার লোকজন আসার আগেই ওই গৃহবধূর স্বামীকে মারধর করে সটকে পড়ে আলী হোসেন। স্থানীয় ইউপি সদস্য মাসুদ হাওলাদার বিষয়টি সালিশ বৈঠকে ফয়সালার কথা বলেন ভিকটিমের স্বামীকে। তালবাহানা করে ঘোরাতে থাকলে মঙ্গলবার বিকেলে কলাপাড়া থানায় অভিযোগ দাখিল করেছেন।

এবিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য মাসুদ হাওলাদার বলেন, মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ। নারী ও শিশু নির্যাতন আইনের ঘটনা থাকায় ওই নারীর স্বামী থানায় অভিযোগ করার পরামর্শ দেই।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।