সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ফজর নামাজ শেষে মোনাজাতরত অবস্থায় ইমামের মৃত্যু

১:২৪ অপরাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ১১, ২০২১ চট্টগ্রাম
hedayet

সময়ের কণ্ঠস্বর, কুমিল্লা- কুমিল্লার নাঙ্গলকোটে নামাজ শেষে মোনাজাতরত অবস্থায় ইমামের মৃত্যু হয়েছে (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তার নাম মাওলানা হেদায়েত উল্লাহ মিয়াজি শরীফ (৪০)।

বৃহস্পতিবার উপজেলার কুরকুটা খাঁনপাড়া মসজিদে ফজরের নামাজের সময় এ ঘটনা ঘটে।

মাওলানা হেদায়েত উল্লাহ মিয়াজী শরীফ উপজেলার হেসাখাল ইউনিয়নের কুরকুটা দক্ষিণপাড়া মিয়াজি বাড়ির ক্বারী আবদুর রশিদ মিয়াজির ছেলে। তিনি দায়েমছাতি তামিরুল মিল্লাত মাদ্রাসার আরবি শিক্ষক ও কুরকাটা খাঁনপাড়া বায়তুল ফালাহ মসজিদের ইমাম।

স্থানীয় সূত্রে জানা যায়, মাওলানা হেদায়েত উল্লাহ মিয়াজি শরীফ মুসল্লিদের নিয়ে তার ইমামতিতে ফজরের নামাজ শেষে দোয়া পড়ছিলেন। এসময় আকস্মিক মৃত্যু হয় তার। তার মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আজ বাদ আসর নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে তাকে।