• আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১১:৩০মিঃ

গোবিন্দগঞ্জে ইয়াবাসহ জিনের বাদশা গ্রেপ্তার

⏱ | বৃহস্পতিবার, মার্চ ১১, ২০২১ 📁 রংপুর
jahangir

ফরহাদ আকন্দ, স্টাফ রিপোর্টার: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ইয়াবাসহ জাহাঙ্গীর আলম (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে জিনের বাদশা সেজে প্রতারণা মামলার আসামি।

আজ বৃহস্পতিবার (১১ মার্চ) সকালে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান। এর আগে গেল রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চক সিংডাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার জাহাঙ্গীর আলম চক সিংডাঙ্গা গ্রামের চারমাথা জুম্মার ঘরের বাসীন্দা। সে ওই গ্রামের আজাহারের আলীর ছেলে।

ওসি জানান, জাহাঙ্গীর দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছিল। বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে চক সিংডাঙ্গা গ্রামের ওসমান গণির পুকুর পারে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার শরীরে তল্লাশি করে ৮২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার কাছ থেকে উদ্ধারকৃত ইয়াবার মূল্য অন্তত ১ লাখ ৬৫ হাজার টাকা।

ওসি আরও জানান, সাম্প্রতিক সময়ে সে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে আসত। সেগুলো জেলার বিভিন্ন এলাকায় সরবরাহ করে করত। মাদক ব্যবসার পাশাপাশি সে জিনের বাদশা বলে মানুষের সাথে প্রতারণাও করত। তার বিরুদ্ধে পূর্বে জিনের বাদশা হিসেবে প্রতারণা দুইটি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।