সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মহেশখালীতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

২:৩৭ অপরাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ১১, ২০২১ চট্টগ্রাম
road

চট্টগ্রাম প্রতিনিধি: কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ইউনুছখালী মাইজপাড়া মাদ্রাসার সামনে সড়ক দূর্ঘটনায় এক কন্যা শিশু নিহত হয়েছে এবং অপর এক শিশু গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল ১০টায় উপজেলার কালারমারছড়া সড়কে এ দুর্ঘটনায় ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কালারমারছড়া ইউনুছখালী মাইজপাড়া প্রধান সড়কে এক পাশ দিয়ে রাস্তা পারাপারের সময় সিএনজি (অটো রিক্সার) ধাক্কা খেয়ে দুই কন্যা শিশু চাকার নিচে পিষ্ট হয়। এতে কালারমারছড়া মাইজ পাড়া গ্রামের মুহিবুল্লাহর মেয়ে তানজিনা আক্তার জুই (৪) নামের শিশু কন্যাটি ঘটনাস্থলে প্রাণ হারায়।

আহত অবস্থায় একই এলাকার অপর শিশু ওসমানের মেয়ে ইয়াবা (৫) কে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চকরিয়া হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনাস্থল থেকে সিএনজি গাড়িটি জব্ধ করা হয় এবং ড্রাইভারকে আটক করেছে স্থানীয় জনতা।

অপরদিকে সড়ক দুর্ঘটনার পর পর স্থানীয় উত্তেজিত জনতা গাছ ফেলে সড়কে ব্যারিকেড দিলে দুরপাল্লার যানচলাচল বন্ধ হয়ে যায়। এতে উত্তেজিত জনতা প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন মোড়ে স্পীড ব্রেকার দেওয়ার দাবি তুলেন।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবং সড়কে ব্যারিকেড সরাতে নির্দেশ দেওয়া হয়েছে।