সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মির্জাপুরে নিখোঁজের ৫ মাস পর ভ্যান চালকের কঙ্কাল উদ্ধার; আটক ২

৭:১৬ অপরাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ১১, ২০২১ ঢাকা
atok

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুরে নিখোঁজের ৫ মাস ১৭ দিন পর শফিকুল নামের এক যুবকের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুরে উপজেলার উয়ার্শী ইউনিয়নের নওগা গ্রামের লেবু বাগান থেকে লাশের কঙ্কাল উদ্ধার করা হয়। নিহত উপজেলার উয়ার্শী ইউনিয়নের কহেলা গ্রামের মো. সিদ্দিক মিয়ার ছেলে শফিকুল ইসলাম (২৪) বলে জানা গেছে।

পরিবার সূত্র জানায়, ও পুলিশ জানায়, গত (২৫ নভেম্বর’২০) সকালে ভ্যান নিয়ে কাজের উদ্দেশ্যে বের হয় শফিকুল। দিন শেষে সন্ধ্যায় বেশ কয়েকজন যাত্রী নিয়ে নতুন কহেলা কলেজের সামনের রাস্তা দিয়ে ধামরাইয়ের আতুল্যা বাজারের উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু রাতে আর সে বাড়ি ফিরেনি। পরে অনেক খোঁজাখোজির পর না পেয়ে ৫ দিন পর শফিকুলের চাচা সিপন মিয়া মির্জাপুর থানায় (ডায়েরী) দায়ের করেন এবং ঘটনার দীর্ঘ ৫ মাস ১১ দিন পর (০৫ মার্চ ২০২১) নিহত শফিকুলের মা বাদী হয়ে মির্জাপুর থানায় একটি অপহরণ মামলা করেন। মামলার সুত্র ধরে বৃহস্পতিবার নওগা এলাকার লেবু বাগানের নিচ থেকে শফিকুলের কঙ্কাল উদ্ধার করে পুলিশ।

নিহত শফিকুলের চাচা সিপন মিয়ার সাথে কথা হলে জানান, এলাকায় প্রতিনিয়তই কিছু নেশাখোর বখাটে ছেলেরা এসে বিভিন্ন স্থানে নেশা করতো। ঘটনার দিন সন্ধ্যায় কিছু নেশাখোর শফিকুলের ভ্যানে চরে। ধারণা করে বলেন, ভ্যানের ব্যাটারি বিক্রি করার জন্য শফিকুলকে ওই অজ্ঞাত বখাটে নেশাখোররা মেরে ফেলতে পারে।

উল্লেখ করেন, ঘটনার ১৬ দিন পর মস্তনাপুর নদীর খেয়াঘাটে ডুবন্তবস্থায় শফিকুলের ভ্যানটি পাওয়া গেলেও ভ্যানের ব্যাটারি পাওয়া যায়নি।

এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রেজাউল হক বলেন, ৫ মাস ধরে নিখোঁজ হওয়া ব্যক্তির কঙ্কাল উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।