বন্য হাতির আক্রমণে বুটেক্স শিক্ষার্থীর মৃত্যু

১০:০৮ অপরাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ১১, ২০২১ শিক্ষাঙ্গন
BUTEX news

বুটেক্স প্রতিনিধিঃ কাপ্তাইয়ে বন্য হাতির আক্রমণে অভিষেক পাল (২১) নামে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) এর এক ছাত্র নিহত হয়েছেন। নিহত অভিষেক বুটেক্সের ৪৫ তম ব্যাচের ছাত্র এবং ওয়েট প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত ছিলেন।

বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল আনুমানিক ৯ টায় কাপ্তাই-আসামবস্তি সড়কের কামাইল্যাছড়ি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত অভিষেক বুটেক্সের ৪৫ তম ব্যাচের ছাত্র এবং ওয়েট প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত ছিল।

অভিষেকের বন্ধু সাদমান সোবহান উদয় সময়ের কন্ঠস্বরকে জানান, “তারা ছয় বন্ধু আজ সকালে কাপ্তাই প্রশান্তি পার্ক থেকে রাঙামাটির উদ্দেশে যাত্রা শুরু করেন। সকাল ৯টায় কামাইল্যাছড়ি এলাকায় দুইটি হাতির মুখোমুখি হয়। তার বন্ধু অভিষেক বনের দিকে দৌঁড়ে পালানোর সময় একটা হাতি তাকে পিষ্ট করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসার সময় তার মৃত্যু হয়।”

কাপ্তাই স্বাস্থ্য বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডা. ওমর ফারুক রনি জানান, হাসপাতালের আসার আগে তার মৃত্যু হয়েছে।

অভিষেকের গ্রামের বাড়ি লক্ষীপুরের রামগঞ্জ । তবে তারা পরিবার নিয়ে ফেনীর মাস্টার পাড়ায় বসবাস করতেন। তার বাবা সুধাংশু বিকাশ পাল চট্টগ্রামের একটা পোশাক কারখানায় চাকরি করেন।

এদিকে অভিষেকের এমন মৃত্যুতে বুটেক্স জুড়ে চলছে শোক। তার সহপাঠী সহ বুটেক্সের সকল শিক্ষার্থী এবং শিক্ষকগণ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুতে শোক প্রকাশ করেন। এছাড়াও বুটেক্সের বিভিন্ন ক্লাব থেকেও শোক বার্তা প্রকাশ করা হয়।